Thursday, January 11, 2024

স্কোলিওসিস সমাধান: শীর্ষস্থানীয় শল্যচিকিৎসকরা ভারতে একটি পার্থক্য তৈরি করছেন

সংক্ষিপ্ত বিবরণ:

সাধারণত, আপনি যখন সামনে থেকে শরীরের দিকে তাকান, তখন মেরুদণ্ডটি মাঝ বরাবর সোজা চলে যায়। যাইহোক, কখনও কখনও মেরুদণ্ডে একটি পার্শ্ববর্তী বক্ররেখা বিকশিত হয়। এই বক্ররেখা ছোট, মাঝারি বা বেশ তাৎপর্যপূর্ণ হতে পারে। স্কোলিওসিস নির্ণয় করার জন্য, বক্ররেখা অবশ্যই "স্বাভাবিক" হিসাবে বিবেচিত থেকে 10 ডিগ্রির বেশি বিচ্যুত হবে। উপরন্তু, কেসের প্রকৃতির উপর নির্ভর করে, বক্ররেখাটি হয় "C" আকৃতি বা "S" আকারে প্রদর্শিত হতে পারে। এটা মনে রাখা গুরুত্বপূর্ণ যে স্কোলিওসিসের সমস্ত ক্ষেত্রে অস্ত্রোপচারের প্রয়োজন হয় না।


ভারতের সেরা স্কোলিওসিস সার্জনদের দ্বারা স্কোলিওসিস চিকিত্সার মাধ্যমে আপনার মেরুদণ্ডের চিকিত্সা করুন

ভারতে স্কোলিওসিসের চিকিৎসা বিশ্বের সব জায়গা থেকে আসা রোগীদের জন্য উপলব্ধ। প্রতি বছর, পশ্চিমা দেশগুলি থেকে অনেক রোগী ভারতে স্কোলিওসিসের চিকিত্সার জন্য দীর্ঘ দূরত্ব ভ্রমণ করেন। এই চিকিৎসা ভারতের শীর্ষস্থানীয় স্কোলিওসিস সার্জনদের তালিকার নির্দেশনায় পরিচালিত হয়, যাদের মধ্যে অনেকেই আন্তর্জাতিকভাবে প্রত্যয়িত এবং প্রশিক্ষিত। বিদেশ থেকে আসা রোগীরা তাদের পছন্দের যেকোন মাল্টিস্পেশালিটি হাসপাতালে গিয়ে ভারতের শীর্ষস্থানীয় স্কোলিওসিস সার্জনদের এই তালিকাগুলির সাথে পরামর্শ করতে পারেন। ভারতের শীর্ষস্থানীয় স্কোলিওসিস সার্জনদের এই তালিকাটি স্বাধীনভাবে এবং দেশের শীর্ষস্থানীয় মেরুদণ্ডের সার্জারি হাসপাতালের সাথে অধিভুক্তির মাধ্যমে অনুশীলন করে। শীর্ষস্থানীয় স্কোলিওসিস সার্জনদের তালিকা ভারত তাদের ব্যাপক অভিজ্ঞতা এবং ব্যতিক্রমী দক্ষতার জন্য বিশ্বব্যাপী খ্যাতি উপভোগ করে। ভারতের শীর্ষস্থানীয় স্কোলিওসিস সার্জনদের তালিকা  তাদের ব্যাপক অভিজ্ঞতা এবং দক্ষতার জন্য বিশ্বব্যাপী পরিচিতি লাভ করেছে। তারা সম্মিলিতভাবে ভারত ও বিদেশ থেকে হাজার হাজার রোগীর চিকিৎসা করেছে। উপরন্তু, শীর্ষস্থানীয় স্কোলিওসিস সার্জনদের তালিকা ভারত রোগীদের অত্যাধুনিক পুনর্বাসন পরিষেবা প্রদান করে, অস্ত্রোপচারের পরে তাদের পুনরুদ্ধারে সহায়তা করে।


কেন ভারতীয় সার্জনদের ভারতে সেরা স্কোলিওসিস বিশেষজ্ঞ হিসাবে দেখা হয়?

ভারতে স্কোলিওসিসের চিকিৎসা বিশ্বের সব জায়গা থেকে আসা রোগীদের জন্য উপলব্ধ। প্রতি বছর, পশ্চিমা দেশগুলি থেকে অনেক রোগী ভারতে স্কোলিওসিসের চিকিত্সার জন্য দীর্ঘ দূরত্ব ভ্রমণ করেন। এই চিকিত্সা বিশ্বের সেরা স্কোলিওসিস সার্জনের নির্দেশনায় পরিচালিত হয়, যাদের মধ্যে অনেকেই আন্তর্জাতিকভাবে প্রত্যয়িত এবং প্রশিক্ষিত। বিদেশ থেকে আসা রোগীরা তাদের পছন্দের যেকোনো মাল্টিস্পেশালিটি হাসপাতালে গিয়ে বিশ্বের সেরা স্কোলিওসিস সার্জনের পরামর্শ নিতে পারেন।

বিশ্বের সেরা স্কোলিওসিস সার্জন দ্বারা অর্জিত সাফল্যের হার ব্যতিক্রমী এবং বৈশ্বিক মানের সাথে সারিবদ্ধ। এই সার্জনদের ব্যাপক অভিজ্ঞতা রয়েছে এবং তারা আপনাকে সর্বোত্তম এবং নিরাপদ চিকিৎসা প্রদানের জন্য উল্লেখযোগ্য প্রচেষ্টা চালিয়েছে, যার ফলে সাফল্যের হার 100%। বিশ্বের সেরা স্কোলিওসিস সার্জনের বৈশ্বিক খ্যাতি তাদের দক্ষতা, দক্ষতা, পেশাদারিত্ব এবং সহানুভূতিশীল যত্নের কারণে প্রাপ্য।


ভারতে স্কোলিওসিস সার্জারির খরচ কি?

ভারতে স্কোলিওসিস সার্জারি একটি অস্বাভাবিক মেরুদণ্ডের বক্ররেখার সাথে মোকাবিলা করা রোগীদের জন্য একটি বিকল্প। দেশটি ভারতে অত্যন্ত মর্যাদাপূর্ণ চিকিৎসা প্রতিষ্ঠানে টাকায় স্কোলিওসিস সার্জারির খরচ প্রদানের জন্য বিখ্যাত। ভারত এই সম্মানিত স্বাস্থ্যসেবা সুবিধাগুলিতে টাকায় উল্লেখযোগ্যভাবে স্কোলিওসিস সার্জারির খরচ দেওয়ার জন্য পরিচিত। ক্রমবর্ধমান সংখ্যক রোগী ভারতে স্কোলিওসিস সার্জারির খরচ বেছে নেয় রুপিতে কারণ শীর্ষস্থানীয় হাসপাতালগুলি অত্যন্ত যুক্তিসঙ্গত মূল্যে অত্যাধুনিক সুবিধা প্রদান করে। ভারতে স্কোলিওসিস সার্জারির খরচ বিশ্বের সব প্রান্ত থেকে রোগীদের জন্য রুপি অ্যাক্সেসযোগ্য. এটি আন্তর্জাতিক রোগীদের জন্য একটি আশীর্বাদ যারা তাদের দেশে অপর্যাপ্ত পরিকাঠামো, জনবল এবং প্রযুক্তির কারণে শীর্ষস্থানীয় অস্ত্রোপচার পরিষেবাগুলি অ্যাক্সেস করতে পারে না।


কেন ধীরাজ বোজওয়ানি পরামর্শদাতা বেছে নিন?

ধীরজ বোজওয়ানি কনসালট্যান্টস এখানে আপনাকে উল্লেখযোগ্যভাবে কম খরচে উচ্চ মানের চিকিৎসা পদ্ধতি অফার করতে। আপনি মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য এবং অন্যান্য দেশে যা পাবেন তার থেকে আমাদের চিকিৎসা পরিষেবাগুলির দাম প্রায় 70-80 শতাংশ কম৷ আমাদের কাছে আসা রোগীদের তাদের পদ্ধতির জন্য ভারতের শীর্ষ হাসপাতালে স্থান দেওয়া যেতে পারে। বেশিরভাগ ক্ষেত্রে, আপনাকে প্রায় এক সপ্তাহ শহরে থাকতে হবে। এটি সম্ভব কারণ, যখন উপযুক্ত, আমরা ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচার কৌশল ব্যবহার করি। আমাদের প্রায় সব ডাক্তারই পশ্চিমা দেশগুলিতে অভিজ্ঞতা সহ বোর্ড-প্রত্যয়িত সার্জন। ধীরাজ বোজওয়ানি কনসালট্যান্টস আমাদের রোগীদের জন্য চিকিৎসা পরিষেবা যাতে সাশ্রয়ী হয় তা নিশ্চিত করার জন্য নিবেদিত।


আমাদের রোগীর সাফল্যের গল্প পড়ুন:- জনাব জোনাথন ব্রাউন, যুক্তরাজ্য ভারতে কিফোস্কোলিওসিস সার্জারি।


ভারতে স্কোলিওসিস সার্জারির জন্য দ্রুত অ্যাপয়েন্টমেন্ট শিডিউলিংয়ের জন্য, উদ্ধৃতি পান, মেডিকেল ভিসা আমন্ত্রণগুলি সহজতর করুন এবং ভারতে আপনার চিকিত্সার যাত্রা জুড়ে ব্যাপক সমর্থন পান, অনুগ্রহ করে আমাদের সাথে সংযোগ করুন। আপনার মেডিকেল রিপোর্ট পাঠান এখানে: contact@dheerajbojwani.com অথবা নির্দ্বিধায় আমাদের একটি কল করুন: +91–9860755000। আমরা আপনাকে পথের প্রতিটি পদক্ষেপে সহায়তা করতে এখানে আছি।

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...