Sunday, November 26, 2023

বাকিদের উপরে একটি কাট: ভারতের সেরা ডিবিএস সার্জন এবং তাদের দক্ষতা

সংক্ষিপ্ত বিবরণ:

ডিপ ব্রেন স্টিমুলেশন (DBS) মোশন এবং অ্যাফেক্টিভ ডিসঅর্ডারগুলির জন্য উল্লেখযোগ্য থেরাপিউটিক সুবিধা প্রদান করে যা সাধারণত চিকিত্সার জন্য প্রতিরোধী। এই ব্যাধিগুলি পারকিনসন রোগ, অপরিহার্য কম্পন, ডাইস্টোনিয়া, দীর্ঘস্থায়ী ব্যথা, অবসেসিভ-বাধ্যতামূলক ব্যাধি এবং প্রধান বিষণ্নতাকে অন্তর্ভুক্ত করে। ডিবিএস হল উন্নত পারকিনসন্স ডিজিজ (পিডি) এর মোটর লক্ষণ এবং জটিলতা দূর করার জন্য একটি নিরাপদ এবং দক্ষ চিকিৎসা।


ডিপ ব্রেন স্টিমুলেশন (ডিবিএস) এর চিকিৎসা কাদের করা উচিত?

এটি একটি ইতিবাচক উত্তর সহ একটি সাধারণ প্রশ্ন। অনেক ব্যক্তি এই চিকিত্সা থেকে উল্লেখযোগ্য সুবিধা অনুভব করতে পারে এবং ন্যূনতম ঝুঁকি নিয়ে অপারেশন করতে পারে। ডিপ ব্রেইন স্টিমুলেশন (ডিবিএস) বিবেচনা করার আগে মুভমেন্ট ডিসঅর্ডার ধরা পড়ার পরে বিভিন্ন ওষুধের সংমিশ্রণ চেষ্টা করার জন্য বছরের পর বছর সহ্য করার আর প্রয়োজন নেই। DBS হল একটি অস্ত্রোপচারের বিকল্প যা নড়াচড়ার ব্যাধিতে ভুগছেন তাদের জীবনযাত্রার মান উন্নত করতে পরিচিত। অতএব, যদি কারো জীবনযাত্রার মান রোগ বা ওষুধের পার্শ্বপ্রতিক্রিয়া দ্বারা উল্লেখযোগ্যভাবে প্রভাবিত হয়, তবে এটি DBS নিয়ে চিন্তা করার সময়।


ভারতের সেরা ডিবিএস সার্জন ভারতে উচ্চতর এবং ব্যক্তিগতকৃত নিউরো যত্ন প্রদান করে

নেতৃস্থানীয় ভারতের সেরা ডিবিএস সার্জন উদ্দীপক বসানো এবং মস্তিষ্কের বৈদ্যুতিক সংকেত প্রেরণকারী তারের সাথে সংযোগ স্থাপনের জন্য প্রয়োজনীয় অত্যাধুনিক প্রযুক্তিতে সজ্জিত। তারা জটিল স্নায়বিক পরিস্থিতি পরিচালনা করার জন্য প্রয়োজনীয় জ্ঞান এবং দক্ষতার অধিকারী এবং লক্ষণগুলি পরিচালনা করতে এবং রোগীর অবস্থা কার্যকরভাবে উন্নত করার কৌশলগুলিতে ভালভাবে পারদর্শী। অধিকন্তু, ভারত বিশ্বব্যাপী স্বীকৃত বিশেষজ্ঞদের ভারতের সেরা ডিবিএস সার্জনদের মধ্যে গর্ব করে যাদের অসংখ্য সফল গভীর মস্তিষ্কের উদ্দীপনা অস্ত্রোপচারের ট্র্যাক রেকর্ড রয়েছে।

একটি উল্লেখযোগ্য সুবিধা হল ভারতে একাধিক নিউরোসার্জনের প্রাপ্যতা, যা রোগীদের অস্ত্রোপচারের জন্য দীর্ঘ অপেক্ষার সময় সহ্য করার প্রয়োজনীয়তা দূর করে। এটি রোগীদের ভারতের সেরা ডিবিএস সার্জনদের কাছ থেকে অবিলম্বে চিকিত্সা পেতে সক্ষম করে, যাতে তারা দ্রুততম সুযোগে তাদের স্বাভাবিক জীবন পুনরায় শুরু করতে দেয়। ভারতের এই সেরা ডিবিএস সার্জনদের দ্বারা অর্জিত সাফল্যের হার উল্লেখযোগ্যভাবে উচ্চ, ভারতের অত্যন্ত অভিজ্ঞ সেরা ডিবিএস সার্জনদের দক্ষতার সাথে আধুনিক এবং উদ্ভাবনী প্রযুক্তির ব্যবহারকে দায়ী করা হয়েছে।


ভারতে ডিবিএস থেরাপির খরচ

ভারত সারা বিশ্বের দেশগুলি থেকে গভীর মস্তিষ্কের স্ট্রোকের অস্ত্রোপচারের জন্য অসংখ্য লিড আকর্ষণ করছে। অন্যান্য আন্তর্জাতিক অবস্থানের তুলনায় ভারতের ডিবিএস সার্জারির খরচ উল্লেখযোগ্যভাবে কম। আরও সুনির্দিষ্টভাবে বলতে গেলে, ভারতে DBS সার্জারির আনুমানিক খরচ বিশ্বের অন্যান্য অংশের তুলনায় 60 থেকে 90% কম। এই উল্লেখযোগ্য খরচের পার্থক্য হল একটি প্রধান কারণ কেন আন্তর্জাতিক রোগীরা তাদের চিকিৎসার জন্য সম্পূর্ণ উন্নত দেশগুলির তুলনায় কম খরচে DBS সার্জারি ভারত পছন্দ করে।

উপরন্তু, বিশ্বব্যাপী পারকিনসন্স রোগের চিকিৎসার খরচ বিবেচনা করার সময়, এটি ভারতে উল্লেখযোগ্যভাবে আরো সাশ্রয়ী। ভারতে ডিবিএস সার্জারির খরচ বিশ্বব্যাপী সর্বনিম্ন, এবং দেশে নিউরোসার্জারির সাফল্যের হার প্রায়শই আন্তর্জাতিক মান ছাড়িয়ে যায়। পশ্চিমা দেশগুলির তুলনায় জীবনযাত্রার কম খরচ, সেইসাথে অনুকূল মুদ্রা বিনিময় হারের কারণে ভারতে DBS সার্জারির খরচের সামর্থ্য সম্ভব হয়েছে। ডিবিএস সার্জারি ইন্ডিয়ার সাশ্রয়ী মূল্যের জন্য বিদেশ থেকে আসা রোগীরা ভারতকে বেছে নেওয়ার অনেকগুলি বাধ্যতামূলক কারণের মধ্যে এটি কয়েকটি।


ধীরাজ বোজওয়ানি পরামর্শদাতা বেছে নেওয়ার মাধ্যমে আন্তর্জাতিক রোগীরা অমূল্য সুবিধা পান

ধীরাজ বোজওয়ানি পরামর্শদাতা ভারতের একজন বিশিষ্ট চিকিৎসা সেবা প্রদানকারী, যারা বিদেশ থেকে আসা রোগীদের এবং তাদের পরিবারকে সহায়তা করার জন্য নিবেদিত। আমরা ভিসা প্রসেসিং, ট্রাভেল লজিস্টিকস, সার্জারির জন্য পরিবহন, চিকিৎসা, হাসপাতালে ভর্তি এবং ভারতে থাকার ব্যবস্থা সহ ব্যাপক সহায়তা প্রদান করি।

আমাদের নিবেদিত বিশেষজ্ঞদের দল আন্তর্জাতিক রোগীদের স্বাচ্ছন্দ্য এবং মঙ্গলকে অগ্রাধিকার দেয়, তাদের চিকিৎসা যাত্রার প্রতিটি দিকের যত্ন নেয়, বিমানবন্দর থেকে পিকআপ থেকে শুরু করে উপযুক্ত আবাসন এবং পরিবহনের ব্যবস্থা করা। আমাদের লক্ষ্য হল রোগীদের জন্য একটি নিরবচ্ছিন্ন চিকিৎসা যাত্রা নিশ্চিত করা, তাদের থাকাকালীন ব্যক্তিগত যত্ন প্রদান করা, সফল চিকিত্সা এবং একটি মসৃণ পুনরুদ্ধারের প্রক্রিয়া নিশ্চিত করা। ধীরাজ বোজওয়ানি কনসালট্যান্ট-এ, আমরা রোগীদের চিকিৎসা ভ্রমণের সুবিধার দিকে মনোনিবেশ করি এবং তারা সর্বোচ্চ মনোযোগ এবং সহায়তার সাথে সর্বোত্তম সম্ভাব্য যত্ন পান।


আমাদের রোগীর সাফল্যের গল্প পড়ুন:- বিশেষজ্ঞ সার্জন এবং চিকিত্সকদের অধীনে ভারতে কম খরচে ডিস্ক প্রতিস্থাপন সার্জারি।


ভারতের সেরা ডিবিএস সার্জনদের জন্য দ্রুত অ্যাপয়েন্টমেন্ট শিডিউলিংয়ের জন্য, উদ্ধৃতি পান, মেডিকেল ভিসা আমন্ত্রণগুলি সহজতর করুন এবং ভারতে আপনার চিকিত্সার যাত্রা জুড়ে ব্যাপক সমর্থন পান, অনুগ্রহ করে আমাদের সাথে সংযোগ করুন। আপনার মেডিকেল রিপোর্ট পাঠান এখানে: contact@dheerajbojwani.com অথবা নির্দ্বিধায় আমাদের একটি কল করুন: +91–9860755000। আমরা আপনাকে পথের প্রতিটি পদক্ষেপে সহায়তা করতে এখানে আছি।

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...