Wednesday, October 11, 2023

পেট টাকের মাধ্যমে আত্মবিশ্বাস আনলক করা: ডঃ অজয়া কাশ্যপের সাথে আপনার অ্যাপয়েন্টমেন্ট বুকিং

 ওভারভিউ

পেট টাক, যা অ্যাবডোমিনোপ্লাস্টি নামেও পরিচিত, একটি সম্পূর্ণরূপে প্রসাধনী পদ্ধতি। এটি চিকিৎসার কারণে করা হয় না, বরং অস্ত্রোপচারের মাধ্যমে পেটকে পাতলা এবং দৃঢ় দেখানোর লক্ষ্য থাকে। এই প্রক্রিয়াটি অন্তর্নিহিত পেশীগুলিকে শক্তিশালী করতে পেটের মাঝখানে এবং নীচের অঞ্চল থেকে অতিরিক্ত ত্বক অপসারণ করে। অনেক মহিলা গর্ভাবস্থার পরে তাদের পেটের দৃঢ়তা পুনরুদ্ধার করার জন্য এই অস্ত্রোপচারের জন্য বেছে নেন, যা গর্ভাবস্থার কারণে টিস্যু স্যাগিংয়ের কারণে আলগা হয়ে যেতে পারে।

ভারতে ডাঃ অজয়া কাশ্যপের পেট ফাঁস সার্জারি

ডাঃ অজয়া কাশ্যপ দ্বারা সঞ্চালিত ভারতে একটি পেট টাক সার্জারির সময়, রোগী সাধারণ অ্যানেস্থেশিয়ার অধীনে প্রক্রিয়াটির মধ্য দিয়ে যায়। এখানে কিভাবে এটা কাজ করে:

  • একটি ছেদ তৈরি করা হয় এবং তারপরে ত্বকটি সাবধানে পেটের পেশী থেকে আলাদা করা হয়।
  • একটি সরু কোমর এবং একটি দৃঢ় পেট তৈরি করতে পেটের পেশীগুলিকে একত্রে টানানো হয় এবং জায়গায় সেলাই করা হয়।
  • ত্বকের পৃথক ফ্ল্যাপটি সদ্য শক্ত হওয়া পেশী টিস্যুগুলির উপর প্রসারিত হয় এবং যে কোনও অতিরিক্ত ত্বক সরানো হয়।
  • নাভি একটি প্রাকৃতিক-সুদর্শন প্লেসমেন্টে পুনঃস্থাপন করা হয়, এবং ছেদ বন্ধ করা হয়।
  • পুরো অ্যাবডোমিনোপ্লাস্টি প্রক্রিয়াটি সম্পূর্ণ হতে দুই থেকে পাঁচ ঘণ্টা সময় লাগতে পারে।



ভারতে পেট টাক সার্জারির খরচ কত?

ভারত প্রতি বছর কয়েক হাজার চিকিৎসা পর্যটকদের স্বাগত জানায়, যাদের মধ্যে অনেকেই আসেন পেট টাক সার্জারির খরচভারতে, পেট টাক সার্জারির খরচ তাদের দেশের তুলনায় প্রায় 60% কম। এর মানে হল যে আপনি যদি আপনার অস্ত্রোপচারকে ছুটির সাথে একত্রিত করেন তবে আপনি এখনও যথেষ্ট পরিমাণ অর্থ সঞ্চয় করতে পারেন। উপরন্তু, আপনি ভারতে যে অস্ত্রোপচারের যত্ন পাবেন তার মানের উপর আপনি আস্থা রাখতে পারেন। ভারতে কম পেট টাক সার্জারির খরচ অফার করে এমন সেরা হাসপাতালগুলি আপনার দেশের মতোই নিরাপদ এবং নির্ভরযোগ্য। প্রকৃতপক্ষে, ভারত তার শীর্ষস্থানীয় চিকিৎসা সুবিধা এবং দক্ষ সার্জনদের জন্য পরিচিত। ভারতে পেট টাক সার্জারির খরচের সাধ্যের মানে এই নয় যে আপনি গুণমানকে ত্যাগ করছেন। প্রকৃতপক্ষে, আপনি বিশ্বের কিছু বিখ্যাত প্লাস্টিক সার্জনদের অ্যাক্সেস করতে পারেন যারা নির্দিষ্ট পদ্ধতিতে বিশেষজ্ঞ। অত্যন্ত দক্ষ শল্যচিকিৎসক, বিশ্বমানের স্বাস্থ্যসেবা সুবিধার সংমিশ্রণ, এবং ভারতে পেট টাক সার্জারির খরচ এটিকে চিকিৎসা পর্যটকদের জন্য একটি বাধ্যতামূলক এবং সন্তোষজনক সামগ্রিক প্যাকেজ করে তোলে।

ডঃ অজয়া কাশ্যপের ভারতে প্লাস্টিক সার্জারির শিল্প ও বিজ্ঞানের প্রতি অনুরাগ রয়েছে

আপনি যখন ডাঃ অজয়া কাশ্যপের সাথে একটি অ্যাপয়েন্টমেন্ট নির্ধারণ করেন, তখন আপনি অস্ত্রোপচার এবং নন-সার্জিক্যাল উভয় ধরনের চিকিত্সার বিস্তৃত পরিসরে অ্যাক্সেস পান। তিনি নিরাপদে এবং কার্যকরভাবে মেডস্পা দিল্লিতে প্রসাধনী বর্ধন করেন। আপনার সময় ডাঃ অজয় কাশ্যপের সাথে অ্যাপয়েন্টমেন্ট, তিনি তার রোগীদের তাদের কাঙ্খিত নান্দনিক লক্ষ্য অর্জনে সহায়তা করার জন্য নির্দেশনা, সমর্থন এবং যত্ন প্রদান করেন। তিনি আপনার সাথে দেখা করতে এবং সারা বছর ধরে আপনার সেরা দেখতে এবং অনুভব করতে আপনাকে সহায়তা করার বিষয়ে উত্সাহী। ডাঃ অজয়া কাশ্যপ একটি চিত্তাকর্ষক ট্র্যাক রেকর্ড নিয়ে গর্ব করেছেন, তিনি তার 25 বছরেরও বেশি অভিজ্ঞতায় 7,500টিরও বেশি অস্ত্রোপচার করেছেন। প্রতিটি রোগীর সাথে তার প্রাথমিক উদ্দেশ্য হল অত্যাধুনিক প্রযুক্তি এবং কৌশল ব্যবহারের মাধ্যমে তাদের প্রাকৃতিক সৌন্দর্য বৃদ্ধি করা, যার ফলে অত্যাশ্চর্য, প্রাকৃতিক-সুদর্শন ফলাফল পাওয়া যায়। ডাঃ অজয়া কাশ্যপের সাথে অ্যাপয়েন্টমেন্ট অস্ত্রোপচার এবং নন-সার্জিক্যাল কসমেটিক এবং পুনর্গঠন পদ্ধতির একটি বিস্তৃত পরিসর প্রদান করে, যার সবকটিই ব্যতিক্রমী ফলাফল দেয়। আপনি যখন পরামর্শের জন্য ডঃ অজয়া কাশ্যপের সাথে অ্যাপয়েন্টমেন্ট ঠিক করেন, তখন তিনি বার্ধক্য প্রক্রিয়ার প্রতিটি পর্যায়ে আপনাকে গাইড করার লক্ষ্য রাখেন, একটি ব্যক্তিগতকৃত চিকিত্সা পরিকল্পনা তৈরি করে যা আপনার প্রয়োজনের সাথে সামঞ্জস্য করে এবং দীর্ঘস্থায়ী আত্মবিশ্বাসের জন্ম দেয়।

আরও পড়ুন:-

https://bangla-to-india-medical-trip.blogspot.com/2023/10/bangladesh-dr-ajaya-kashyaps-liposuction-sculpting-dreams.html

কেন আন্তর্জাতিক রোগীরা ভারতে কসমেটিক এবং স্থূলতা সার্জারি পরিষেবার মাধ্যমে চিকিত্সা করা পছন্দ করে?

ভারতে কসমেটিক এবং স্থূলতা সার্জারি পরিষেবা দেশের একটি নেতৃস্থানীয় এবং এগিয়ে চিন্তাশীল স্বাস্থ্যসেবা প্রদানকারী হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে। এটি দ্রুত বৃদ্ধির অভিজ্ঞতা অর্জন করেছে এবং আন্তর্জাতিক রোগীদের জন্য সাশ্রয়ী, প্রযুক্তি-চালিত এবং নিরাপদ পরিষেবা প্রদান করে। আপনি যখন আমাদের বেছে নিবেন তখন ডাঃ অজয়া কাশ্যপের সাথে অ্যাপয়েন্টমেন্ট বুক করা সহজ এবং সুবিধাজনক। সুস্বাস্থ্য এবং সুস্বাস্থ্যের তাৎপর্য অনুধাবন করে, আমরা সারা দেশে আমাদের অত্যন্ত বিশেষায়িত হাসপাতালের নেটওয়ার্কের মাধ্যমে সাশ্রয়ী মূল্যে বিশ্বমানের চিকিৎসা সেবা প্রদানের জন্য নিবেদিত। আমাদের টিম ভিসা ব্যবস্থা, পরিবহন, অস্ত্রোপচার পদ্ধতি, হাসপাতালে থাকা এবং থাকার ব্যবস্থা সহ সমস্ত লজিস্টিক বিবরণ পরিচালনা করে, আমাদের রোগীদের জন্য ঝামেলামুক্ত অভিজ্ঞতা নিশ্চিত করে।


ভারতে আপনার চিকিত্সার প্রতিটি ধাপে বিনামূল্যে মতামত, উদ্ধৃতি, মেডিকেল ভিসা আমন্ত্রণ এবং সহায়তা পান। আপনি এখানে মেডিকেল রিপোর্ট পাঠাতে পারেন: dr.ajayakashyap@obesitycosmetichospital.com অথবা আপনি আমাদের কল করতে পারেন: +91-9373055368

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...