Tuesday, October 10, 2023

সম্ভাবনার শক্তি: ভারতে ডিবিএস সার্জারির খরচ সাশ্রয়ী মূল্যের

 সংক্ষিপ্ত বিবরণ:

ডিপ ব্রেন স্টিমুলেশন (ডিবিএস) চিকিত্সা-প্রতিরোধী আন্দোলন এবং পারকিনসন্স রোগ, অপরিহার্য কম্পন, ডাইস্টোনিয়া, দীর্ঘস্থায়ী ব্যথা, অবসেসিভ-বাধ্যতামূলক ব্যাধি এবং প্রধান বিষণ্নতার মতো অনুভূতিমূলক ব্যাধিযুক্ত ব্যক্তিদের জন্য উল্লেখযোগ্য থেরাপিউটিক সুবিধা প্রদান করে। এটি একটি নিরাপদ এবং কার্যকর চিকিত্সা পদ্ধতি যা উন্নত পারকিনসন রোগ (PD) এর সাথে যুক্ত মোটর লক্ষণ এবং জটিলতা থেকে মুক্তি দেয়। ডিবিএস লক্ষণগুলি উপশম করতে এবং এই অবস্থার রোগীদের জীবনযাত্রার মান উন্নত করতে অত্যন্ত কার্যকর বলে প্রমাণিত হয়েছে।


কে ডিপ ব্রেন স্টিমুলেশন (ডিবিএস) এর চিকিত্সা করা উচিত?

এটি একটি আশ্বস্ত উত্তর সহ একটি সাধারণ প্রশ্ন। যে ব্যক্তিরা চিকিত্সা থেকে উল্লেখযোগ্যভাবে উপকৃত হতে পারেন এবং বছরের পর বছর ধরে আন্দোলনের ব্যাধির সাথে লড়াই করছেন, বিভিন্ন ওষুধের সংমিশ্রণ চেষ্টা করে, গভীর মস্তিষ্কের উদ্দীপনা (ডিবিএস) বিবেচনা করার জন্য একটি কার্যকর বিকল্প হতে পারে। ডিবিএস একটি অস্ত্রোপচার পদ্ধতি যা আন্দোলনের ব্যাধিযুক্ত ব্যক্তিদের জীবনযাত্রার মান উন্নত করতে প্রমাণিত হয়েছে। যখন রোগ বা ওষুধের পার্শ্বপ্রতিক্রিয়া একজনের জীবনযাত্রার মানকে গভীরভাবে প্রভাবিত করে, তখন এটি একটি সম্ভাব্য সমাধান হিসাবে ডিবিএসকে বিবেচনা করার সঠিক সময় হতে পারে।


ভারতে গভীর ব্রেন স্টিমুলেশন সার্জারি কতটা সাশ্রয়ী

ভারতে ডিবিএস সার্জারির গড় খরচ  অত্যন্ত সাশ্রয়ী মূল্যের, সারা বিশ্ব থেকে রোগীদের আকর্ষণ করে। পশ্চিমা দেশগুলির তুলনায় ভারতে ডিবিএস সার্জারির খরচ উল্লেখযোগ্যভাবে কম। প্রকৃতপক্ষে, এটি অন্য কোথাও পাওয়া দামের তুলনায় 60 থেকে 90% সস্তা বলে অনুমান করা হয়। আন্তর্জাতিক রোগীরা তাদের চিকিৎসার জন্য ভারতকে বেছে নেওয়ার প্রাথমিক কারণগুলির মধ্যে এই উল্লেখযোগ্য খরচের পার্থক্য। অধিকন্তু, অন্যান্য উন্নত দেশগুলির খরচের তুলনায় ভারতে কম-ডিবিএস সার্জারি খরচের প্রাপ্যতা এটিকে একটি আকর্ষণীয় বিকল্প করে তোলে। ভারতে ডিবিএস সার্জারির খরচ পশ্চিমা দেশগুলির তুলনায় ভারতে তুলনামূলকভাবে কম জীবনযাত্রার খরচ, সেইসাথে অনুকূল মুদ্রা বিনিময় হারের জন্য দায়ী করা যেতে পারে। বিশ্বব্যাপী চিকিৎসার খরচের তুলনায়, পারকিনসন রোগের চিকিৎসা ভারতে উল্লেখযোগ্যভাবে বেশি সাশ্রয়ী। বিশ্বজুড়ে রোগীরা ভারতে কম-ডিবিএস সার্জারির খরচ বেছে নেওয়ার অনেকগুলি বাধ্যতামূলক কারণের মধ্যে এটি একটি।


ভারতের শীর্ষস্থানীয় ডিবিএস সার্জনরা ভারতে উচ্চতর এবং ব্যক্তিগতকৃত নিউরো কেয়ার প্রদান করে

ভারতের শীর্ষস্থানীয় ডিবিএস সার্জনরা উদ্দীপক ইমপ্লান্ট করার জন্য এবং মস্তিষ্কের বৈদ্যুতিক সংকেত-প্রেরণকারী তারের সাথে সংযুক্ত করার জন্য প্রয়োজনীয় অত্যাধুনিক প্রযুক্তিতে সজ্জিত। তারা জটিল স্নায়বিক পরিস্থিতি পরিচালনা করার জন্য প্রয়োজনীয় জ্ঞান এবং দক্ষতার অধিকারী এবং লক্ষণগুলি পরিচালনা করতে এবং রোগীর অবস্থার উন্নতির জন্য নিযুক্ত কৌশলগুলিতে ভালভাবে পারদর্শী। অধিকন্তু, আপনি ভারতের শীর্ষস্থানীয় ডিবিএস সার্জনদের খুঁজে পেতে পারেন যারা বিশ্বব্যাপী স্বীকৃত বিশেষজ্ঞ এবং অসংখ্য সফল ডিপ ব্রেন স্টিমুলেশন সার্জারি করেছেন। এছাড়াও, ভারতে অসংখ্য নিউরোসার্জনের প্রাপ্যতার অর্থ হল রোগীদের অস্ত্রোপচারের জন্য দীর্ঘ অপেক্ষার সময় সহ্য করতে হবে না। রোগীরা ভারতের শীর্ষস্থানীয় ডিবিএস সার্জনদের কাছ থেকে অবিলম্বে চিকিত্সা পেতে পারেন, যাতে তারা দ্রুততম সুযোগে তাদের স্বাভাবিক জীবন শুরু করতে পারে। আধুনিক এবং উদ্ভাবনী প্রযুক্তির ব্যবহারের পাশাপাশি অত্যন্ত অভিজ্ঞ সার্জনদের দক্ষতার কারণে ভারতের শীর্ষস্থানীয় ডিবিএস সার্জনদের দ্বারা প্রদত্ত সাফল্যের হার উল্লেখযোগ্যভাবে বেশি।


ধীরাজ বোজওয়ানি কনসালটেন্ট বেছে নেওয়ার মাধ্যমে আন্তর্জাতিক রোগীদের অমূল্য সুবিধা

ধীরাজ বোজওয়ানি পরামর্শদাতা ভারতের একজন শীর্ষস্থানীয় চিকিৎসা সেবা প্রদানকারী, যারা বিদেশ থেকে আসা রোগীদের এবং তাদের পরিবারকে সহায়তা করতে প্রতিশ্রুতিবদ্ধ। আমরা ভিসা প্রসেসিং, ট্রাভেল লজিস্টিকস, সার্জারির জন্য পরিবহন, চিকিৎসা, হাসপাতালে ভর্তি এবং ভারতে থাকার ব্যবস্থা সহ ব্যাপক সহায়তা প্রদান করি। আমাদের নিবেদিত বিশেষজ্ঞরা বিমানবন্দর থেকে পিকআপ থেকে শুরু করে উপযুক্ত আবাসন এবং পরিবহন ব্যবস্থা পর্যন্ত প্রতিটি দিকের যত্ন নেওয়ার মাধ্যমে আন্তর্জাতিক রোগীদের আরাম এবং মঙ্গলকে অগ্রাধিকার দেন। আমরা তাদের অবস্থান জুড়ে ব্যক্তিগত যত্ন প্রদান করে, সফল চিকিত্সা এবং একটি মসৃণ পুনরুদ্ধারের প্রক্রিয়া নিশ্চিত করার মাধ্যমে একটি বিরামহীন চিকিৎসা যাত্রা নিশ্চিত করার চেষ্টা করি। ধীরাজ বোজওয়ানি পরামর্শদাতাদের মূল ফোকাস হল রোগীদের চিকিৎসা ভ্রমণকে সহজতর করা এবং নিশ্চিত করা যে তারা সর্বোত্তম মনোযোগ এবং সহায়তার সাথে সর্বোত্তম সম্ভাব্য যত্ন পান।


আমাদের রোগীর সাফল্যের গল্প পড়ুন:- হানা জুলিয়েন ফর্ম ক্যামেরুনের রোগী ভারতে সফল ব্রেন অ্যানিউরিজম সার্জারি পায়।


ভারতে ডিপ ব্রেন স্টিমুলেশন থেরাপির জন্য দ্রুত অ্যাপয়েন্টমেন্ট শিডিউলিংয়ের জন্য, উদ্ধৃতি প্রাপ্ত করুন, মেডিকেল ভিসা আমন্ত্রণগুলি সহজতর করুন এবং ভারতে আপনার চিকিত্সার যাত্রা জুড়ে ব্যাপক সমর্থন পান, অনুগ্রহ করে আমাদের সাথে সংযোগ করুন। আপনার মেডিকেল রিপোর্ট পাঠান এখানে: contact@dheerajbojwani.com অথবা নির্দ্বিধায় আমাদের একটি কল করুন: +91–9860755000। আমরা আপনাকে পথের প্রতিটি পদক্ষেপে সহায়তা করতে এখানে আছি।

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...