Monday, August 28, 2023

আপনার মিডসেকশনটি স্কাল্প্ট করুন: ভারতে পেট টাক সার্জারির শিল্পের অন্বেষণ

 সংক্ষিপ্ত বিবরণ:

একটি পেট টাক সার্জারি, যা অ্যাবডোমিনোপ্লাস্টি নামেও পরিচিত একটি ওজন কমানোর বিকল্প নয়। এটি একটি প্রসাধনী পদ্ধতি। এই অস্ত্রোপচারের সময়, পেটের পেশী গোষ্ঠীগুলিকে শক্ত করা হয় এবং আরও চর্বি অপসারণ করা হয়। এই অস্ত্রোপচার পদ্ধতিটি পুরুষ এবং পুরুষ উভয়ের জন্য উপলব্ধ, যারা সুস্থ বা স্থূলতার সমস্যা রয়েছে। গর্ভাবস্থার পরে প্রচুর মহিলারা আলগা ত্বককে আঁটসাঁট করতে এবং তাদের পেটের পেশীকে আকার দেওয়ার জন্য পেটের টাক বেছে নেন। যেভাবেই হোক, একটি পেট ফাঁপা বা অ্যাবডোমিনোপ্লাস্টি একটি বড় অস্ত্রোপচার বা প্রক্রিয়াটি করার আগে আপনাকে অবশ্যই একটি সচেতন পছন্দ করার জন্য নিজেকে প্রস্তুত করতে হবে।

পেট টাক সার্জারির প্রক্রিয়া কি?

পেট টাকের পদ্ধতিতে রোগীর পেট থেকে অতিরিক্ত চর্বি এবং ত্বক অপসারণ করা জড়িত। তারপরে অতিরিক্ত ত্বক পরিমাপ করা হয়, সরানো হয় এবং পিছনে সেলাই করা হয় যাতে এটি সরানো হয়। সদ্য সমতল পেশী আকৃতির উপরে পেট থেকে অতিরিক্ত ত্বক টান দিয়ে পরিমাপ করা হয়। এই কৌশলটির চমৎকার ফলাফল রয়েছে যা দীর্ঘস্থায়ী হতে পারে এবং খুব স্বাভাবিক দেখায়। ফলস্বরূপ, এগুলি অত্যন্ত আকাঙ্খিত, বিশেষত এমন ব্যক্তিদের মধ্যে যারা সত্যিই শরীরের প্রকারের তাত্ক্ষণিক বৈচিত্র দেখতে চান। এটি অতিরিক্তভাবে রেক্টি পেশী টিস্যুর বিভাজন সংশোধন করতে পারে, এটি অনেক গর্ভাবস্থার পার্শ্ব প্রতিক্রিয়াগুলির মধ্যে একটি।


ভারতে একটি পেট ফাঁস অস্ত্রোপচারের মাধ্যমে একটি সমতল পেট পান

ভারতে সাশ্রয়ী মূল্যের এবং উচ্চ হারের মানক পরিষেবা সহ ভারতে পেট টাক সার্জারির জন্য অসংখ্য শীর্ষস্থানীয় সেরা হাসপাতাল রয়েছে; তাদের বোর্ড-লাইসেন্সযুক্ত সেরা সার্জন এবং বিশেষজ্ঞ রয়েছে।ভারতে পেট টাক সার্জারির জন্য সেরা হাসপাতাল রোগীদের জন্য পর্যাপ্ত পরিমাণে জায়গার সাথে প্রস্তুত করা সবচেয়ে সফল চিকিত্সা অফার করে, উন্নত ক্লিনিকাল সুবিধাগুলির পাশে ট্রেন্ডি এবং উন্নত কৌশল এবং ডিভাইস রয়েছে। এই পদ্ধতির উচ্চ নির্ভুলতার কারণে, ব্যর্থতার খুব কম ঝুঁকি সহ, পেট টাক এখন সহজে ভারতে পেট ফাঁস সার্জারির জন্য সেরা হাসপাতালগুলি সহজলভ্য, যাদের দেহের চিত্র সংশোধন করতে হবে তাদের জন্য পেটের টাক দ্রুত গতিতে পরিণত হচ্ছে। . ভারতে পেট ফাঁস অস্ত্রোপচারের জন্য ভারতে কিছু সেরা হাসপাতাল রয়েছে যা আন্তর্জাতিক যৌথ কমিশনের সমন্বয়ে গঠিত বিশ্বব্যাপী কোম্পানিগুলিতে জরিমানা করার মর্যাদাপূর্ণ অধ্যক্ষদের সাথে খুব ভাল আন্তর্জাতিক মান এবং স্বীকৃতি কার্যকর করেছে, ভারতে পেট টাক সার্জারি এটি কেবল মোটামুটি কার্যকর নয় বরং একইভাবে নিরাপদ, প্রায় 99. 8% সাফল্যের হার অফার করে।

ভারতে পেট টাক সার্জারি কতটা সাশ্রয়ী?

আজ, চিকিৎসার জন্য ভারতে আসা আন্তর্জাতিক রোগীদের সংখ্যা বৃদ্ধি পেয়েছে। ভারতে পেট ফাঁস অস্ত্রোপচারের খরচ কম- পশ্চিমা দেশগুলির তুলনায়, ভারতে জীবনযাত্রার কম খরচ, দক্ষ ডাক্তারের মতো কারণগুলি; কম খরচের খরচ কসমেটিক সার্জিক্যাল চিকিৎসা পদ্ধতির জন্য একটি বিখ্যাত পছন্দ হিসেবে দেশে অবদান রাখে। দ্য ভারতে পেট টাক সার্জারির খরচ সারা বিশ্ব থেকে ভুক্তভোগীদের টানে। এটিও উল্লেখ করা হয়েছে যে বিভিন্ন পদ্ধতির জন্য বিকল্প বিশ্বব্যাপী অবস্থানের তুলনায় ভারতে আর্থিক আর্থিক সঞ্চয় 65-90% হয় যদি একাধিক অঞ্চল একই সময়ে চিকিত্সা করা হয়। কসমেটিক কৌশল বেছে নেওয়া ব্যক্তিদের জন্য ভারত বিশ্বে 4 র্থ স্থানে রয়েছে এবং তাদের মধ্যে, পেট টাক হল ভারতে সবচেয়ে সাধারণ কসমেটিক সার্জারি।

কসমেটিক এবং স্থূলতা সার্জারি পরিষেবা ভারতের মাধ্যমে পেট টাক সার্জারি

যেকোনো ধরনের চিকিৎসা পদ্ধতির জন্য গুরুতর প্রস্তুতি এবং তথ্য সংগ্রহের প্রয়োজন হয়। ভারতে কসমেটিক এবং স্থূলতা সার্জারি পরিষেবাগুলিতে, রোগীদের পরিচালনার ক্ষেত্রে আমাদের প্রচুর অভিজ্ঞতার সুবিধা রয়েছে, প্রতিটি অস্ত্রোপচারের চিকিত্সার গুরুত্ব স্বীকার করি এবং প্রতিটি রোগীর সাথে পেশাদারভাবে মোকাবিলা করি। আমাদের সংক্রমণ প্রতিরোধের অনুশীলন এবং প্রোটোকলগুলি আমাদের রোগীদের এবং দর্শনার্থীদের, চিকিত্সক, প্রদানকারী এবং কর্মীদের সুরক্ষার জন্য প্রস্তুত। আমাদের হাসপাতাল এবং ক্লিনিকে আগত কর্মচারী এবং দর্শনার্থীদের সহ প্রত্যেকেরই উপসর্গ এবং স্বীকৃত উচ্চ ঝুঁকির এক্সপোজারগুলির জন্য স্ক্রীন করা হবে। আমাদের সমস্ত রোগীদের অন্যদের মধ্যে সংক্রমণের বিস্তার রোধ করতে তাদের শ্বাসযন্ত্রের নিঃসরণকে একত্রিত করার জন্য দূরে হিসাবে মাস্ক সরবরাহ করা হবে।


আরও পড়ুন:- https://bangla-to-india-medical-trip.blogspot.com/2023/06/bangladesh-journey-self-love-how-mommy-makeover-india-empowers-women.html



ভারতে আপনার চিকিত্সার প্রতিটি ধাপে বিনামূল্যে মতামত, উদ্ধৃতি, মেডিকেল ভিসা আমন্ত্রণ এবং সহায়তা পান। আপনি এখানে মেডিকেল রিপোর্ট পাঠাতে পারেন: enquiry@cosmeticandobesitysurgeryhospitalindia.com অথবা আপনি আমাদের কল করতে পারেন: +91-9373055368

No comments:

Post a Comment

যত্নের একটি নতুন যুগ: ভারতে সাইবার নাইফ ক্যান্সারের চিকিৎসার খরচ

সংক্ষিপ্ত বিবরণ: সাইবারনাইফ  সিস্টেম ক্যান্সার এবং নন-ক্যান্সারস টিউমার, সেইসাথে রেডিয়েশন থেরাপির প্রয়োজন এমন অন্যান্য অবস্থার জন্য একটি অ...