Tuesday, July 11, 2023

পুনরুদ্ধারের শক্তি: ভারতে মেরুদণ্ডের সার্জারি কীভাবে জীবনকে রূপান্তরিত করে

 সংক্ষিপ্ত বিবরণ:


আপনি যদি কোনও সময়সীমার জন্য পিঠের ব্যথার সাথে লড়াই করে থাকেন তবে আপনি ভাবছেন যে মেরুদণ্ডের চিকিৎসা পদ্ধতি আপনার একমাত্র চিকিত্সার পছন্দ কিনা। কিছু সময়, চিকিৎসা পদ্ধতিই একমাত্র চিকিৎসা। মেরুদন্ডের চিকিৎসা পদ্ধতি হল একটি স্নায়বিক এবং অর্থোপেডিক অস্ত্রোপচারের কৌশল যেখানে কমপক্ষে দুটি মেরুদণ্ডের হাড় তাদের মধ্যে অতিরিক্ত মুহূর্ত থেকে দূরে থাকার জন্য একটি হিসাবে যুক্ত করা হয়, হাড়ের কিছু অংশ অপসারণ করা হয়, হাড় কেটে ফেলা হয়, ডিস্কের সমস্ত বা অংশ বাদ দেওয়া হয় যেখানে বৃত্ত থাকে। স্থান থেকে বেরিয়ে যায়। মেরুদণ্ডের সার্জারি ডিস্কের রোগ এবং ফ্র্যাকচার সহ বিভিন্ন অবস্থার চিকিৎসার জন্য করা হয়।




কি মেরুদণ্ডের অবস্থার অস্ত্রোপচার প্রয়োজন?


মেরুদণ্ডের স্বাস্থ্যসেবা বিশেষজ্ঞ অতিরিক্ত রক্ষণশীল চিকিত্সার কৌশলগুলি যদি কাজ না করে এবং ব্যথা আপনার দৈনন্দিন জীবনকে প্রভাবিত করে তবে বিকল্প হিসাবে অস্ত্রোপচারের চিকিত্সা সরবরাহ করতে পারে। প্রায়শই, ভারতে মেরুদণ্ডের চিকিৎসা পদ্ধতি অতিরিক্তভাবে পিঠের ব্যথার সাথে সম্পর্কিত লক্ষণগুলিকে সহজ করে দেয়, যার মধ্যে বাহু এবং পায়ের মৃত্যু রয়েছে। মেরুদণ্ডের চিকিৎসা পদ্ধতির প্রয়োজন হতে পারে এমন পরিস্থিতির একটি অংশ এখানে রয়েছে: 
  • একটি স্খলিত প্লেট যা নিজেই ঠিক নয়
  • মেরুদণ্ডের ভিতরে হাড়ের স্পার বা হাড়ের অতিরিক্ত বৃদ্ধি
  • স্টেনোসিস সহ ডিজেনারেটিভ মেরুদণ্ডের সমস্যা, যার কারণে ব্যথা এবং দুর্বলতা
  • একটি ক্ষতিগ্রস্থ বা স্থানচ্যুত হাড়
  • মেরুদণ্ডের সংক্রমণ
  • স্পাইনাল কর্ড ক্যান্সার

ভারতে আপনার মেরুদণ্ডের চিকিত্সা করার সুবিধা


উপকারিতা মেরুদণ্ডের অস্ত্রোপচারের খরচ ভারতে  যুক্তিসঙ্গত যা শুধুমাত্র উন্নয়নশীল দেশ থেকে নয়, উন্নত দেশ থেকেও রোগীদের আকর্ষণ করছে যারা অসংখ্য চিকিৎসা প্যাকেজের জন্য ভারতে আসেন। অন্যান্য উন্নত দেশগুলির তুলনায় মেরুদণ্ডের অস্ত্রোপচারের জন্য ভারতে খুব কম খরচ হয়। গড়ে, এই ধরনের দেশে মেরুদণ্ডের অস্ত্রোপচারের জন্য ভারতে খরচ হয় মার্কিন যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্যের মতো উন্নত দেশগুলির 1/3 ভাগেরও কম। ভারত হল সেই দেশ যেখানে আপনি ব্যাপকভাবে পরিচিত এবং অসাধারণভাবে প্রত্যয়িত/অভিজ্ঞ মেরুদণ্ডী সার্জনদের ব্যবহার করে খুব কম দামে মেরুদণ্ডের অস্ত্রোপচারের খরচে উচ্চ সাফল্যের হার পেতে পারেন। তাদের মেরুদণ্ডের অস্ত্রোপচারের খরচের মাত্র এক চতুর্থাংশ বা এমনকি 10তম ভারতকে দিতে হবে যা তারা তাদের নিজ দেশে পরিশোধ করার কথা। মেরুদণ্ডের বিভিন্ন কৌশলের জন্য ভারত সবচেয়ে পছন্দের স্থান হয়ে উঠেছে।

যে কারণে লোকেরা ভারতে মেরুদণ্ডের অস্ত্রোপচার পছন্দ করছে


মেরুদণ্ডের অস্ত্রোপচারের জন্য মুম্বাই অন্যান্য দেশের যে কোনো নামীদামী হাসপাতালের তুলনায় হতে পারে, যার মধ্যে উচ্চতর স্থান অন্তর্ভুক্ত রয়েছে, মেরুদণ্ডের অস্ত্রোপচারের জন্য শীর্ষস্থানীয় কয়েকটি হাসপাতালে রোগীদের এবং ভ্রমণকারীদের জন্য ভারত বিশ্বজুড়ে তাদের বিভিন্ন অর্থোপেডিক অস্ত্রোপচার পদ্ধতির জন্য একটি শীর্ষস্থানে পরিণত হয়েছে। যুক্তরাজ্য এবং মার্কিন যুক্তরাষ্ট্রের মতো আন্তর্জাতিক অবস্থান। মেরুদণ্ডের অস্ত্রোপচারের জন্য মুম্বাইয়ের শীর্ষ হাসপাতালগুলি মেরুদণ্ড-সম্পর্কিত অবক্ষয়জনিত সমস্যার চিকিত্সার জন্য অস্ত্রোপচার এবং নন-সার্জিক্যাল উভয় বিকল্পই সরবরাহ করে যা আজকের প্রযুক্তি ব্যবহার করে সাশ্রয়ী মূল্যে মেরুদণ্ড-সম্পর্কিত সমস্যায় কম রোগীদের চিকিত্সা করার জন্য। মেরুদণ্ডের অস্ত্রোপচারের জন্য মুম্বাইয়ের শীর্ষ হাসপাতালগুলি জয়েন্ট কমিশন ইন্টারন্যাশনাল (জেসিআই) দ্বারা গৃহীত হয়। এখানে রোগীরা আধুনিক যুগের সাথে উন্নত চিকিৎসা পেয়ে থাকেন  ভারতে মেরুদণ্ডের সার্জন।  সাফল্যের হার মুম্বাইয়ের মেরুদণ্ডের অস্ত্রোপচারের জন্য শীর্ষস্থানীয় হাসপাতালগুলিতে বেশ ভাল এবং তারা ভারতে এবং বিদেশে অনেক অর্থোপেডিক রোগীর চাহিদা পূরণ করে। এটা কর! আপনার জীবন ফিরে পান. 


ধীরাজ বোজওয়ানি পরামর্শদাতারা বাংলাদেশী রোগীদের প্রথম পছন্দের অফার করে


ধীরাজ বোজওয়ানি পরামর্শদাতারা স্বীকার করেন যে বাংলাদেশি রোগীদের বিশেষ প্রয়োজনীয়তা এবং চাহিদা রয়েছে। একটি ব্যতিক্রমী বিশেষায়িত পরিষেবা প্রদানের লক্ষ্যে, ধীরাজ বোজওয়ানি পরামর্শদাতা বিশ্বমানের মানের বিরামহীন রোগী পরিষেবা প্রদান করে। বিমানবন্দরে আমাদের উষ্ণ অভিবাদন, আপনার নিবন্ধন এবং স্রাবের জন্য, আমরা একটি অসাধারণ পরিষেবা তৈরি করেছি। ধীরাজ বোজওয়ানি পরামর্শকের লক্ষ্য হল ভারতে স্বাস্থ্যসেবায় স্বচ্ছতা আনা। ধীরাজ বোজওয়ানি পরামর্শদাতারা আপনাকে মুম্বাইয়ের মেরুদণ্ডের অস্ত্রোপচারের জন্য শীর্ষ হাসপাতালে সঠিক চিকিত্সা সুবিধা নির্বাচন করতে সহায়তা করে।

ভারতে আপনার চিকিত্সার প্রতিটি ধাপে বিনামূল্যে মতামত, উদ্ধৃতি, মেডিকেল ভিসা আমন্ত্রণ এবং সহায়তা পান। আপনি একটি মেডিকেল রিপোর্ট পাঠাতে পারে: contact@dheerajbojwani.com। অথবা আপনি আমাদের কল করতে পারেন: +91–9860755000 এ 



No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...