Monday, July 17, 2023

একটি নতুন দিগন্তকে আলিঙ্গন করা: কেন ভারতে স্কোলিওসিস সার্জারি বিশ্বব্যাপী রোগীদের জন্য পছন্দের

 সংক্ষিপ্ত বিবরণ:


সাধারণ অনুষ্ঠানের অধীনে এবং সামনের দিকের দৃষ্টিকোণ থেকে, মেরুদন্ড অবিলম্বে শরীরের কেন্দ্রের নিচে চলে যায়। স্কোলিওসিসের সাথে, এটি যেমনই হোক না কেন, এটি সাধারণত পরিস্থিতি নয়। একটি রেফারেন্সড সাইডওয়ে বাঁক মেরুদন্ডে তৈরি করে, প্রকৃতপক্ষে। এই মোড়ের বিন্দু সামান্য হতে পারে, একটি বিকল্প বিশাল হিসাবে, বা এর মধ্যে কিছু জায়গায় থাকা। স্কোলিওসিস আছে কিনা তা ক্লিনিক্যালি নির্ধারণ করার জন্য, বাঁকটি "সাধারণ" থেকে 10 ডিগ্রির বেশি বিচ্যুত হওয়া উচিত। এছাড়াও; বাঁকটি কেসটির ধারণার উপর একটি "C" বা একটি "S" আকৃতির কন্টিনজেন্ট গ্রহণ করতে পারে বলে মনে হতে পারে। স্কোলিওসিসের সমস্ত ক্ষেত্রে যত্নশীল চিকিত্সার প্রয়োজন হয় না।


ভারতের সেরা স্কোলিওসিস সার্জন দ্বারা কীভাবে স্কোলিওসিস সার্জারি করা হয়?


অস্ত্রোপচারের আগে, রোগী ভারতে স্কোলিওসিস সার্জারির জন্য সেরা হাসপাতালে সাধারণ অ্যানেশেসিয়া পাবেন। এগুলি এমন ওষুধের চিকিৎসা যা আপনার সন্তানকে গভীর ঘুমের মধ্যে ফেলে দেয় এবং অপারেশনের কিছু পর্যায়ে তাকে ব্যথা অনুধাবন করতে অক্ষম করে তোলে। সার্জিক্যাল অপারেশনের মাধ্যমে, ভারতের সেরা স্কোলিওসিস সার্জন আপনার মেরুদণ্ড সোজা করতে এবং মেরুদণ্ডের হাড়গুলিকে সাহায্য করতে ইস্পাত রড, হুক, স্ক্রু বা অন্যান্য ধাতব ডিভাইসের মতো ইমপ্লান্ট ব্যবহার করবেন। হাড়ের গ্রাফ্টগুলি মেরুদণ্ডকে সঠিকভাবে ধরে রাখতে এবং এটিকে আবার বাঁকা থেকে রক্ষা করার জন্য অবস্থিত। স্বাস্থ্যসেবা প্রদানকারী রোগীদের মেরুদণ্ডে প্রবেশ করার জন্য কমপক্ষে একটি অস্ত্রোপচারের কাটা (ছেদ) করবেন। এই কাটা আপনার পিছনে, বুকে বা উভয় জায়গায় হতে পারে।


কম স্কোলিওসিস সার্জারির জন্য সেরা গেটওয়ে হিসাবে পরিচিত ভারত খরচ ভারত


ভারতে স্কোলিওসিস সার্জারি মেরুদণ্ডের অস্বাভাবিক বাঁকের খারাপ প্রভাব অনুভব করা রোগীদের জন্য উপকারী। দেশটি বিশেষভাবে সাশ্রয়ী মূল্যের স্কোলিওসিস সার্জারি ভারতকে নিখুঁত সবচেয়ে বিখ্যাত ক্লিনিকাল ফাউন্ডেশনে দেওয়ার জন্য উল্লেখযোগ্য। আশ্চর্যজনকভাবে কম স্কোলিওসিস সার্জারির জন্য ভারতে স্কোলিওসিস সার্জারির জন্য সেরা হাসপাতালে ভারতে খরচের জন্য দেশটি বিখ্যাত। মেরুদণ্ডের অস্বাভাবিক বক্ররেখায় ভুগছেন এমন রোগীদের জন্য কম স্কোলিওসিস সার্জারির খরচ ভারতে পাওয়া যায়। অত্যন্ত কম খরচে হাই-এন্ড হাসপাতালের মাধ্যমে উপস্থাপিত অতি-আধুনিক সুবিধার কারণে ধীরে ধীরে বিপুল সংখ্যক রোগী স্কোলিওসিস সার্জারি ভারত বেছে নেওয়ার সিদ্ধান্ত নেয়। কম স্কোলিওসিস সার্জারির খরচ ভারতে রোগীদের জন্য উপকৃত হয় যে কোনো খাতের অংশ থেকে। বিশ্বব্যাপী রোগীরা ভারতের স্কোলিওসিস সার্জারির জন্য অসাধারণ প্যাকেজ পান।


ভারতের সেরা স্কোলিওসিস সার্জনদের দ্বারা স্কোলিওসিস চিকিত্সার মাধ্যমে আপনার মেরুদণ্ডের চিকিত্সা করুন


ভারতে স্কোলিওসিস চিকিত্সা বিশ্বের যে কোনও প্রান্ত থেকে আসা রোগীদের জন্য উপলব্ধ। প্রতি বছর, পশ্চিমা দেশগুলি থেকে অনেক রোগী ভারতে স্কোলিওসিস চিকিত্সার জন্য বহু মাইল অতিক্রম করে। ভারতে স্কোলিওসিস চিকিত্সা ভারতের সেরা স্কোলিওসিস সার্জনদের নির্দেশনায় সঞ্চালিত হয়। সবচেয়ে ভালো ভারতে স্কোলিওসিস সার্জন বিদেশ থেকে প্রত্যয়িত এবং প্রশিক্ষিত হয়. মেরুদণ্ডের অস্ত্রোপচারের দক্ষতার মধ্যে পরিবর্তনশীল প্রবণতা সম্পর্কে তাদের দক্ষতা এবং দক্ষতা আপডেট করার জন্য তারা সারা বছর সেমিনার এবং শিক্ষায় অংশ নেয়। বিদেশ থেকে আসা একজন রোগী তাদের সিদ্ধান্তে যেকোন মাল্টিস্পেশালিটি হাসপাতালের সাথে যোগাযোগ করে ভারতের সেরা স্কোলিওসিস বিশেষজ্ঞদের সাথে পরামর্শের জন্য অনুসন্ধান করতে পারেন, ভারতের সেরা স্কোলিওসিস ডাক্তার স্বাধীন ডাক্তার হিসাবে এবং ভারতের সেরা মেরুদণ্ডের সার্জারি হাসপাতালের সাথে অধিভুক্ত উভয় ক্ষেত্রেই অনুশীলন করেন। ভারতের স্কোলিওসিস সার্জনরা তাদের বছরের অভিজ্ঞতা এবং দক্ষতার জন্য বিশ্বব্যাপী বিখ্যাত।


কেন ভারতে স্কোলিওসিস সার্জারির জন্য ধীরাজ বোজওয়ানি পরামর্শদাতাদের পরিষেবা দেওয়া উচিত?


ধীরাজ বোজওয়ানি কনসালট্যান্ট হল ভারতের অন্যতম সেরা চিকিৎসা প্রদানকারী যারা ভারতে চিকিৎসার সন্ধানে বিদেশী অবকাশ যাপনকারীদের জন্য কম খরচে স্বাস্থ্যসেবা সমাধান দিতে পারে। ধীরাজ বোজওয়ানি কনসালট্যান্ট-এ কর্মরত পরামর্শদাতারাও আন্তর্জাতিক চিকিৎসা ভ্রমণকারীদের চিকিৎসা পদ্ধতির সাথে সাথে যাওয়ার জন্য যুক্তিসঙ্গত খরচে একটি বহিরাগত পুনরুদ্ধারের ছুটির সাথে মিলিত হতে পেরে আনন্দিত হবেন। কোম্পানিটি আধুনিক প্রযুক্তির সহজলভ্যতার সাথে সর্বোত্তম চিকিৎসা সেবা এবং নির্দেশিকা প্রদান করে। আমরা আপনাকে অভিজাত ক্লিনিকাল প্রতিকার এবং প্রক্রিয়ার সাথে সর্বোত্তমভাবে প্রদান না করার জন্য প্রতিটি প্রচেষ্টা করি তবে অতিরিক্ত গ্যারান্টি যে আপনি আপনার যত্নের কিছু পর্যায়ে আমাদের সাথে ঘরোয়া বোধ করছেন। 


ভারতে আপনার চিকিত্সার প্রতিটি ধাপে বিনামূল্যে মতামত, উদ্ধৃতি, মেডিকেল ভিসা আমন্ত্রণ এবং সহায়তা পান। আপনি একটি মেডিকেল রিপোর্ট পাঠাতে পারেন: contact@dheerajbojwani.com। অথবা আপনি আমাদের কল করতে পারেন: +91–9860755000 এ

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...