Thursday, July 20, 2023

স্ক্যাল্পেলের বাইরে: ভারতে নিউরোসার্জারিতে অগ্রগতি অন্বেষণ করা

সংক্ষিপ্ত বিবরণ:


নিউরোসার্জারি হল মস্তিষ্ক, মেরুদন্ডের কলাম এবং মেরুদন্ডের সাথে গঠিত স্নায়ুতন্ত্রের অসুস্থতার অস্ত্রোপচারের চিকিত্সার সাথে জড়িত বিশেষত্ব যা শরীরের সমস্ত অংশের মধ্য দিয়ে চলাচল করে। আধুনিক নিউরোসার্জারি আগে যা দেখা গেছে তার থেকে অনেক আলাদা। চিকিৎসা বিশেষত্বের মধ্যে, নিউরোসার্জারি প্রযুক্তিগতভাবে সবচেয়ে উন্নত। আসলে মস্তিষ্কের এমন কোনো এলাকা নেই যেখানে চিত্র-নির্দেশিত অস্ত্রোপচার পদ্ধতির মতো সমসাময়িক কৌশলগুলির সাহায্যে উচ্চ মাত্রার নিরাপত্তা এবং নির্ভুলতার সাথে ক্ষতগুলির সাথে যোগাযোগ করা যায় না। ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের কৌশলগুলির আগমন একটি অনেক সংক্ষিপ্ত চিকিৎসা প্রতিষ্ঠানে থাকার এবং রোগীর স্বাচ্ছন্দ্য বৃদ্ধিতে অবদান রেখেছে, যখন কৌশলটির কার্যকারিতা সর্বাধিক করেছে। 



নিউরোসার্জারি কখন প্রয়োজন?


নিউরোসার্জারির প্রয়োজন সবচেয়ে সাধারণ অবস্থার মধ্যে রয়েছে:

• ইন্ট্রাক্রানিয়াল টিউমার

• মস্তিষ্কের আঘাত

• সেরিব্রোভাসকুলার রোগ

• মেরুদণ্ডের টিউমার

• মেরুদণ্ডের খালের সংকোচন

• হাইড্রোসেফালাস

• সেরিব্রোস্পাইনাল তরল ফুটো

• গুরুতর ব্যথা সিন্ড্রোম

• চলাচলের ব্যাধি এবং

• মৃগী রোগ


ভারতে নিউরোসার্জারি কতটা সাশ্রয়ী


নিউরোসার্জারি খরচ ভারত অন্যান্য দেশের তুলনায় অনেক যুক্তিসঙ্গত. এমনকি ভারতে একটি ন্যূনতম নিউরোসার্জারি খরচ দেওয়ার পরেও, বিদেশ থেকে আসা রোগীরা কেবলমাত্র বিশ্বের অন্যান্য দেশে যেভাবে ক্লিনিকাল চিকিত্সার একই রকম চমৎকার অভিজ্ঞতা অর্জন করতে পারে তা নয়। উন্নয়নশীল দেশগুলি থেকে, বিশেষ করে আফ্রিকান দেশগুলির রোগীরা সাশ্রয়ী মূল্যের নিউরোসার্জারির জন্য ভারতে আসেন কারণ তাদের জায়গায় সঠিক ক্লিনিকাল অফার না থাকার কারণে ভারতে খরচ হয়৷ অন্যদিকে, বিবর্তিত দেশগুলির লোকেরা প্রাথমিকভাবে ভারতের কম নিউরোসার্জারি খরচের দিকে আকৃষ্ট হয়৷ মার্কিন যুক্তরাষ্ট্রে নিউরোসার্জারির খরচ ভারতে খরচের চারগুণ হতে পারে। দক্ষ পেশাদার এবং আন্তর্জাতিক মানের সুযোগ-সুবিধা ছাড়াও, ভারতের নিউরোসার্জারি হাসপাতালের পুনর্বাসন বিশেষজ্ঞ রয়েছে;  ভারতে নিউরোসার্জারি  প্রায়ই তীব্র শারীরিক এবং নিউরো পুনর্বাসন প্রয়োজন।


স্নায়বিক সমস্যার জন্য মুম্বাইয়ের সেরা নিউরোসার্জন কেন দেখুন


ভারতে নিউরোসার্জারি একটি সম্পূর্ণ কঠিন ক্লিনিকাল স্বতন্ত্রতা যা মস্তিষ্ক এবং মেরুদণ্ডের মতো জটিল অঙ্গগুলির সাথে অফার করে। সৌভাগ্যবশত, আপনি মুম্বাইয়ের অনেক সেরা নিউরোসার্জন খুঁজে পেতে পারেন যারা বিভিন্ন ধরণের জটিল সার্জারির সাথে মোকাবিলা করার বছরের অভিজ্ঞতার সাথে অবিশ্বাস্যভাবে যোগ্য। এটি কম জটিলতা এবং একটি ভাল সাফল্যের হার নিশ্চিত করবে। তারা আপনাকে অতুলনীয় স্নায়বিক যত্ন প্রদান করতে অগ্রণী গবেষণা এবং প্রযুক্তির সাথে ব্যক্তিগতকৃত যত্নকে একত্রিত করে। আরও, মুম্বাইয়ের সেরা নিউরোসার্জন অত্যাধুনিক প্রযুক্তি এবং ব্রেন স্যুটের মতো উচ্চতর চিকিৎসা সরঞ্জাম ব্যবহার করেন যা ইন্ট্রা-সার্জিক্যাল অপারেশন এমআরআই ইমেজিংয়ের সাথে সজ্জিত। মুম্বাইয়ের সেরা নিউরোসার্জনের সাথে, আপনি চিকিত্সার সস্তা দামে সবচেয়ে উন্নত প্রযুক্তি আবিষ্কার করতে পারেন, এবং সেই কারণেই ভারত বিশ্বের সবচেয়ে কাঙ্ক্ষিত নিউরোলজি যত্নের জায়গাগুলির মধ্যে একটি। ভারত বিশ্বজুড়ে রোগীদের জন্য সবচেয়ে পছন্দের গন্তব্য হওয়ার জন্য নিজের জন্য একটি ফাঁক তৈরি করেছে। দ্বারা দেওয়া সাফল্যের হার  মুম্বাইয়ের সেরা নিউরোসার্জন  আধুনিক দিন এবং সর্বশেষ প্রযুক্তি, ব্যতিক্রমী অভিজ্ঞ সার্জন এবং বিশেষায়িত ক্লিনিকাল দল, বিশ্ব-মানের স্বাস্থ্যসেবা কেন্দ্র এবং ক্লিনিকাল অফারগুলির গুণমানের কারণে ভারতে খুব বেশি।


ধীরাজ বোজওয়ানি কনসালটেন্ট অ্যাডভান্টেজ পান


ধীরাজ বোজওয়ানি কনসালট্যান্টস হল সারা বিশ্বের অন্যতম সেরা চিকিৎসা পরিষেবা প্রদানকারী যারা ভারতে কম খরচে নিউরোলজি সার্জারি চিকিৎসার জন্য খুঁজছেন। আমাদের উদ্দেশ্য হল কম দামে উচ্চ মানের নিউরোলজি সার্জিক্যাল চিকিৎসা প্রদানের মাধ্যমে শতভাগ ভোক্তাদের আনন্দ নিশ্চিত করা। ধীরাজ বোজওয়ানি কনসালট্যান্ট হল ভারতের সেরা এবং নেতৃস্থানীয় চিকিৎসা প্রদানকারী কোম্পানি যার ভারতে শীর্ষস্থানীয় নিউরোসার্জন রয়েছে যারা মস্তিষ্ক এবং মেরুদণ্ড উভয় সার্জারিতে বিশেষজ্ঞ। ব্রেন টিউমার এবং মেরুদণ্ডের সার্জারির ক্ষেত্রে তাদের ব্যাপক কাজের অভিজ্ঞতা রয়েছে এবং তারা ভারতের কিছু সেরা হাসপাতালের নিউরোসার্জারিতে কাজ করছে।


ভারতে আপনার চিকিত্সার প্রতিটি ধাপে বিনামূল্যে মতামত, উদ্ধৃতি, মেডিকেল ভিসা আমন্ত্রণ এবং সহায়তা পান। আপনি আমাদের কল করতে পারেন: +91-9860755000 এছাড়াও আপনি সর্বশেষ মেডিকেল রিপোর্ট সহ আমাদের ইমেল করতে পারেন – contact@dheerajbojwani.com


No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...