Monday, May 15, 2023

কেন স্কোলিওসিস রোগীরা অস্ত্রোপচারের জন্য ভারত বেছে নিচ্ছেন

 সংক্ষিপ্ত বিবরণ:


নিয়মিত ক্ষেত্রে এবং সামনের দিক থেকে, মেরুদন্ডটি সরাসরি শরীরের মাঝখানে চলে যায়। স্কোলিওসিসের সাথে, কিন্তু, এটি একেবারেই নয়। প্রকৃতপক্ষে, মেরুদণ্ডের মধ্যে একটি উদ্ধৃত পাশের বক্রতা বিকশিত হয়। এই বক্ররেখার কোণটি বেশ ছোট হতে পারে, বিকল্প বিশাল হিসাবে, বা এর মধ্যে কোথাও থাকতে পারে। স্কোলিওসিস রোগ নির্ণয় করার জন্য, বক্ররেখাকে "স্বাভাবিক" থেকে 10টির বেশি মাত্রার সাহায্যে বিচ্যুত করতে হবে। উপরন্তু; বক্ররেখা অতিরিক্তভাবে হয় একটি "C" বা একটি "S" আকৃতি কেস উপর নির্ভর করে সম্বোধন হতে পারে. স্কোলিওসিসের সব ক্ষেত্রেই অস্ত্রোপচারের প্রয়োজন হয় না।


কেন ভারতকে কম খরচে স্কোলিওসিস সার্জারির ব্যতিক্রমী প্রবেশদ্বার বলা হয়

ভারতে স্কোলিওসিস সার্জারি রোগীদের জন্য পাওয়া যায় যারা মেরুদণ্ডের একটি অস্বাভাবিক বক্ররেখা দ্বারা প্রভাবিত হয়। দেশটি বিশেষভাবে সাশ্রয়ী মূল্যের স্কোলিওসিস সার্জারির জন্য ভারতের বেশ কিছু মর্যাদাপূর্ণ ক্লিনিকাল প্রতিষ্ঠানে উপস্থাপনের জন্য সুপরিচিত। সর্বোত্তম হাসপাতালে ভারতে অত্যন্ত কম স্কোলিওসিস সার্জারির খরচ দেওয়ার জন্য দেশটি বিখ্যাত। কম স্কোলিওসিস সার্জারির খরচ ভারতে এমন রোগীদের জন্য পাওয়া যায় যারা মেরুদণ্ডের একটি অদ্ভুত বক্ররেখা দ্বারা আক্রান্ত হন। কম স্কোলিওসিস সার্জারির খরচ ভারতে বিশ্বের যে কোনো প্রান্ত থেকে আসা রোগীদের জন্য উপলভ্য। বিশ্বব্যাপী রোগীরা ভারতে স্কোলিওসিস সার্জারির জন্য দুর্দান্ত প্যাকেজ ডিল পান। ভারতে কম স্কোলিওসিস সার্জারি খরচ বিশ্বব্যাপী আক্রান্তদের জন্য একটি আশীর্বাদ, যারা সঠিক পরিকাঠামো, জনশক্তি এবং প্রযুক্তির ক্ষতির কারণে তাদের দেশে সূক্ষ্ম অস্ত্রোপচার পরিষেবা পেতে পারে না।


ভারতকে ভারতে সাশ্রয়ী মূল্যের স্কোলিওসিস সার্জারির ব্যতিক্রমী গেটওয়ে হিসাবে উল্লেখ করা হয়

ভারতে সাশ্রয়ী মূল্যের স্কোলিওসিস সার্জারি বিশ্বের মধ্যে সর্বনিম্ন রয়ে গেছে যদিও বাসস্থান এবং বোর্ডিং খরচ ব্যতীত অন্যান্য বিষয় বিবেচনা করা হয়। ভারতে সবচেয়ে মর্যাদাপূর্ণ কিছু ক্লিনিকাল প্রতিষ্ঠানে সাশ্রয়ী মূল্যের স্কোলিওসিস সার্জারি উপস্থাপনের জন্য দেশটি বিখ্যাত। রোগীদের ক্রমবর্ধমান সংখ্যা বাছাই করতে পছন্দ করে ভারতে স্কোলিওসিস সার্জারি অত্যাধুনিক কেন্দ্রগুলির কারণে খুব কম দামে উচ্চমানের হাসপাতালের মাধ্যমে সরবরাহ করা হয়। ক্রমবর্ধমানভাবে রোগীরা ভারতে সাশ্রয়ী মূল্যের স্কোলিওসিস সার্জারি বেছে নিতে পছন্দ করে কারণ অত্যন্ত সস্তা খরচে উচ্চমানের হাসপাতালগুলির মাধ্যমে প্রদত্ত আর্টওয়ার্ক সুবিধার রাজ্য।


ভারতীয় সার্জনরা বিশ্বের সেরা স্কোলিওসিস সার্জন হিসাবে পরিচিত

ভারতে স্কোলিওসিস সার্জারির খরচ পৃথিবীর মধ্যে সবচেয়ে কম। বিদেশ থেকে আসা রোগীরা মেরুদণ্ডের অস্ত্রোপচারের চিকিত্সার জন্য ভারতে ভ্রমণের জন্য বেছে নেওয়ার আরেকটি কারণ। উপরন্তু, ভারতের শীর্ষ 10 স্কোলিওসিস সার্জনের তালিকা বিশ্বের সেরাদের মধ্যে গণনা করা হয়। রোগীরা ভারতে শীর্ষ 10 স্কোলিওসিস সার্জনের তালিকার মাধ্যমে প্রদত্ত ক্লিনিকাল চিকিত্সার গুণমান সম্পর্কে নিশ্চিত থাকতে পারেন। রোগীদের সঙ্গে চিকিত্সা মাধ্যমে যান ভারতের শীর্ষ 10 স্কোলিওসিস সার্জনের তালিকা বিভিন্ন ফোরাম এবং ক্লিনিকাল প্রতিষ্ঠানের সাথে সংযুক্তি থাকা। বছরে হাজার হাজার অস্ত্রোপচার করা, ভারতের শীর্ষ 10 স্কোলিওসিস সার্জনদের তালিকা তাদের শৃঙ্খলায় পেশাদার। এই ধরনের বিস্তৃত দক্ষতা এবং বছরের অভিজ্ঞতার সাথে, তারা এখন শুধুমাত্র বিখ্যাত স্বাস্থ্য সংস্থার সদস্যই নয় বরং অসংখ্য পুরস্কারের বিজয়ীও।


মেরুদণ্ড এবং নিউরোসার্জারি পরিষেবা ভারত আপনাকে এখানে কীভাবে সহায়তা করতে পারে?

মেরুদণ্ড এবং নিউরোসার্জারি পরিষেবা ভারত হল ভারতের অন্যতম সেরা চিকিৎসা প্রদানকারী যা ভারতে মেরুদণ্ডের অস্ত্রোপচারের সন্ধানে বিদেশী ভ্রমণকারীদের জন্য কম খরচে স্বাস্থ্যসেবা সমাধান দিতে পারে। মেরুদণ্ড এবং নিউরোসার্জারি পরিষেবা ইন্ডিতে কর্মরত পরামর্শদাতারাও আন্তর্জাতিক চিকিৎসা ভ্রমণকারীদের চিকিৎসা পদ্ধতির সাথে সাথে যাওয়ার জন্য যুক্তিসঙ্গত খরচে একটি বহিরাগত পুনরুদ্ধার ছুটির সাথে মিলিত হতে পেরে আনন্দিত হবেন। উপরন্তু, দেশের মধ্যে উপলব্ধ মানসম্পন্ন পোস্ট-অপারেটিভ যত্ন স্বল্প পুনরুদ্ধারের প্রতিশ্রুতি দেয়। আমরা আপনাকে সর্বোত্তম বিশ্বমানের চিকিৎসা প্রতিকার এবং পদ্ধতিগুলি অফার না করার জন্য সর্বাত্মক প্রচেষ্টা করি তবে এটিও নিশ্চিত করি যে আপনার যত্নের মাধ্যমে আপনি আমাদের সাথে এবং ঘরোয়া বোধ করবেন।


ভারতে আপনার চিকিত্সার প্রতিটি ধাপে বিনামূল্যে মতামত, উদ্ধৃতি, মেডিকেল ভিসা আমন্ত্রণ এবং সহায়তা পান। আপনি একটি মেডিকেল রিপোর্ট পাঠাতে পারেন: contact@dheerajbojwani.com। অথবা আপনি আমাদের কল করতে পারেন: +91–9860755000 

No comments:

Post a Comment

যত্নের একটি নতুন যুগ: ভারতে সাইবার নাইফ ক্যান্সারের চিকিৎসার খরচ

সংক্ষিপ্ত বিবরণ: সাইবারনাইফ  সিস্টেম ক্যান্সার এবং নন-ক্যান্সারস টিউমার, সেইসাথে রেডিয়েশন থেরাপির প্রয়োজন এমন অন্যান্য অবস্থার জন্য একটি অ...