Wednesday, March 15, 2023

কেন ডাঃ বিবেক ভিজ ফোর্টিস-এ লিভার ট্রান্সপ্লান্ট সার্জারির জন্য গো-টু সার্জন

সংক্ষিপ্ত বিবরণ:

লিভার হল শরীরের সবচেয়ে বড় অভ্যন্তরীণ অঙ্গ প্রাপ্তবয়স্কদের প্রায় 3 কিলো। এটি পেটের ডান দিকে ডায়াফ্রামের নীচে অনেক দূরে রাখা হয়েছে। লিভার ট্রান্সপ্ল্যান্টের প্রয়োজনের জন্য যথেষ্ট তীব্র লিভারের অসুস্থতা অনেক কারণে আসতে পারে। লিভার ট্রান্সপ্লান্ট সাধারণত এমন লোকেদের জন্য চিকিত্সা পছন্দ হিসাবে সংরক্ষিত হয় যারা শেষ-স্তরের লিভার রোগের কারণে সমস্যায় পড়েছেন। বিরল ক্ষেত্রে, পূর্বে নিয়মিত লিভারের অপ্রত্যাশিত ব্যর্থতাও ঊর্ধ্বমুখী হতে পারে।

কার লিভার ট্রান্সপ্ল্যান্ট প্রয়োজন?

যে সমস্ত রোগীদের লিভার সিরোসিস আছে, উদাহরণস্বরূপ, অ্যালকোহল, হেপাটাইটিস বি, হেপাটাইটিস সি, উইলসন ডিসঅর্ডার, বা ন্যাশ-সম্পর্কিত সিরোসিস বা হেপাটোসেলুলার কার্সিনোমা রোগীর কারণে। এই রোগীদের লিভার ট্রান্সপ্লান্ট সার্জারি প্রয়োজন। যে সমস্ত রোগীরা অ্যাসাইটসের মতো জটিলতার সম্মুখীন হয় তাদের পেটে জল বা মস্তিষ্কের উপর প্রভাব এটি হেপাটিক এনসেফালোপ্যাথি।

ডাঃ বিবেক ভিজ লিভার ট্রান্সপ্লান্ট সার্জন ফোর্টিস


ডাঃ বিবেক ভিজ ট্রান্সপ্লান্টের সুযোগ বাড়ানোর জন্য উদ্ভাবনী যত্ন প্রদান করেন

ডঃ বিবেক ভিজ লিভার ট্রান্সপ্লান্ট সার্জন ফোর্টিস ভারতের সবচেয়ে বৈচিত্র্যময় এবং সবচেয়ে দক্ষ এবং লিভার ট্রান্সপ্লান্টে শ্রেষ্ঠত্বের একটি শক্তিশালী ভিত্তি রয়েছে। রোগীরা সারা বিশ্ব থেকে তার কাছে আসে কারণ তিনি অস্বাভাবিক, জটিল ক্ষেত্রে গ্রহণ করার জন্য খ্যাতি অর্জন করেন যেগুলি বিভিন্ন সার্জন চিকিত্সা করতে অস্বীকার করে। ডক্টর বিবেক ভিজ লিভার ট্রান্সপ্লান্ট সার্জন ফোর্টিস শুধুমাত্র কার্যকরীভাবে আজকের উপলব্ধ সমসাময়িক অস্ত্রোপচারের কৌশলগুলিতে বিশেষজ্ঞই নন, তবে তিনি সেগুলি বিকাশে সহায়তা করেছেন। তার যত্ন এক-আকার-ফিট-সব নয়. ডাঃ বিবেক ভিজ লিভার ট্রান্সপ্লান্ট সার্জন ট্রান্সপ্ল্যান্টের আগে এবং পরে রোগীদের জন্য সহায়তা গোষ্ঠীও অফার করে। ডঃ বিবেক ভিজ লিভার ট্রান্সপ্লান্ট সার্জন ফোর্টিস পুরো অঙ্গ প্রতিস্থাপন এবং স্প্লিট-লিভার ট্রান্সপ্লান্ট করেন — অত্যাধুনিক এবং জীবন রক্ষাকারী বিকল্প যা তাকে ভারতের অন্যান্য লিভার ট্রান্সপ্লান্ট সার্জনদের থেকে আলাদা করে। যকৃতের রোগের জন্য নতুন এবং উন্নত প্রতিকারের উদ্ভাবন একটি প্রধান ফোকাস ডাঃ বিবেক ভিজ লিভার ট্রান্সপ্লান্ট সার্জন ফোর্টিস। তিনি ভারতীয় হাসপাতালে বেশ কিছু উদ্ভাবনী এবং আধুনিক প্রযুক্তি আনার চেষ্টা করেন যাতে লিভার ট্রান্সপ্লান্ট বিভাগকে সারা বিশ্বে উচ্চ স্বীকৃত করা যায়।

ভারত লিভার প্রতিস্থাপনের জন্য সবচেয়ে পছন্দের গন্তব্য

লিভার ট্রান্সপ্লান্টেশন একটি জটিল কৌশল এবং ভারতে লিভার ট্রান্সপ্লান্ট সার্জন দ্বারা সঞ্চালিত হয়। তারা রোগীর সামগ্রিক এবং ব্যক্তিগতকৃত যত্ন নিশ্চিত করতে একসাথে কাজ করে। ভারতের সেরা লিভার ট্রান্সপ্লান্ট ডাক্তাররা বিশেষভাবে যোগ্য এবং সেক্টরের চারপাশের শীর্ষ প্রতিষ্ঠান থেকে প্রশিক্ষিত। তাদের সমস্ত ধরণের লিভার ট্রান্সপ্লান্ট কৌশলগুলি সম্পাদন করার বড় অভিজ্ঞতা, এবং তারা ল্যাপারোস্কোপির মতো নতুন যুগের অস্ত্রোপচারের কৌশল এবং ন্যূনতম আক্রমণাত্মক পদ্ধতিতে পেশাদার যা রোগীদের জন্য অস্ত্রোপচারের পরে পুনরুদ্ধার কম জটিল করে তোলে। ভারতে লিভার ট্রান্সপ্লান্ট সার্জন নির্বাচন করা একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত কারণ একজন বিশেষজ্ঞের দক্ষতা এবং অভিজ্ঞতা অস্ত্রোপচারের সাফল্যে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। ভারতের সেরা লিভার ট্রান্সপ্লান্ট সার্জন অত্যাধুনিক যুগ এবং উন্নতির সাথে সজ্জিত যা রোগীদের ব্যতিক্রমী স্বাস্থ্যসেবা প্রদান করে। শীর্ষ দ্বারা দেওয়া এবং বিধান ভারতে লিভার ট্রান্সপ্লান্ট সার্জন একটি প্রশংসনীয় সাশ্রয়ী মূল্যের জন্য তাদের পশ্চিমা প্রতিপক্ষের সাথে ভালভাবে মিলে যায়। ভারতে লিভার প্রতিস্থাপনের সাফল্যের হার হল 95%, যা আজ বিশ্বের সমস্ত দেশের মধ্যে সেরা সাফল্যের হার হিসাবে বিবেচিত হয়।

অগ্রদূত স্বাস্থ্যসেবা পরামর্শদাতাদের সাথে সেরা লিভার অনুবাদ প্রক্রিয়া চয়ন করুন

লিভার প্রতিস্থাপনের জন্য বিশেষজ্ঞদের দ্বারা সামগ্রিক যত্ন প্রয়োজন। সেরা চিকিত্সকদের একটি পুল, সর্বশেষ অস্ত্রোপচারের কৌশল এবং চিকিত্সার পরে সম্পূর্ণ যত্ন সহ, অগ্রদূত স্বাস্থ্যসেবা পরামর্শদাতারা সর্বোত্তম স্বাস্থ্যকেন্দ্রগুলির সাথে তার অ্যাসোসিয়েশনের মাধ্যমে লিভারের চিকিত্সার সর্বোচ্চ স্তরের সুবিধার মাধ্যমে রোগীদের সমস্ত প্রয়োজন মেটাতে ফোকাস করে। দেশ ইউরোপ, মধ্যপ্রাচ্য, আফগানিস্তান, সিআইএস দেশ এবং আফ্রিকার মতো দেশগুলির রোগীদের জন্য অগ্রদূতদের স্বাস্থ্যসেবা একটি পছন্দের চিকিৎসা অংশীদার, আমরা নিশ্চিত করি যে অন্তত দুটি সেরা হাসপাতাল থেকে সর্বোত্তম পরামর্শ দেওয়া হয় এবং ভুক্তভোগীদের আগে অবহিত পছন্দ করতে সহায়তা করি। ভারত ভ্রমণ। আগমনের আগে এবং পরে পরিষেবাগুলির জন্য অনন্য ব্যবস্থা চিকিত্সা পদ্ধতিকে নির্বিঘ্ন করে তোলে।

  ডক্টর বিবেক ভিজ ফোর্টিসের সাথে আপনার অ্যাপয়েন্টমেন্ট বুক করতে যোগাযোগ করুন অগ্রদূত স্বাস্থ্যসেবা পরামর্শদাতা, ভারতের নং 1 মেডিকেল ট্যুরিজম এ কল করুন +91-9371136499 বা dr.vivekvij@forerunnershealthcare.in-এ ইমেল করুন

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...