Wednesday, March 8, 2023

ভারতের শীর্ষস্থানীয় স্কোলিওসিস সার্জনদের তালিকা যারা আপনার মেরুদণ্ডের বক্ররেখার চিকিৎসা করছেন

সংক্ষিপ্ত বিবরণ:

স্কোলিওসিস একটি অসুখ যা মেরুদণ্ড বা মেরুদণ্ডের একটি অদ্ভুত বক্ররেখা সৃষ্টি করে। পাশ থেকে অনুসন্ধান করার সময় মেরুদণ্ডের স্বাভাবিক বক্ররেখা থাকে, তবে সামনে থেকে অনুসন্ধান করার সময় এটি অবিলম্বে মনে হওয়া উচিত। কাইফোসিস হল মেরুদণ্ডের মধ্যে একটি বক্ররেখা যা উপাদান থেকে দেখা যায় যেখানে মেরুদণ্ড সামনের দিকে বাঁকানো থাকে। কেন্দ্রে (থোরাসিক) মেরুদণ্ডে একটি স্বাভাবিক কাইফোসিস আছে। লর্ডোসিস হল একটি বক্ররেখা যা পাশ থেকে দেখা যায় যেখানে মেরুদণ্ড পিছনের দিকে বাঁকানো থাকে। উপরের (সারভিকাল) মেরুদণ্ড এবং নীচের (কটিদেশীয়) মেরুদণ্ডে একটি সাধারণ লর্ডোসিস থাকতে পারে।


ভারত হল স্কোলিওসিস সার্জারির কম খরচের রাস্তা

ভারতে স্কোলিওসিস অস্ত্রোপচারের খরচ সেই রোগীদের জন্য পাওয়া যায় যারা মেরুদণ্ডের একটি অস্বাভাবিক বক্ররেখায় ভুগছেন। প্রদানের জন্য দেশটি বিখ্যাত ভারতে স্কোলিওসিস সার্জারির খরচ সর্বাধিক মর্যাদাপূর্ণ বৈজ্ঞানিক প্রতিষ্ঠানের একটি সংখ্যা. অনেক বেশি রোগী ভারতে স্কোলিওসিস চিকিত্সা বেছে নিতে পছন্দ করেন কারণ অত্যন্ত কম খরচে উচ্চ ভারতীয় হাসপাতালগুলি ব্যবহার করে প্রবণতার সুবিধাগুলি দেওয়া হয়৷ স্কোলিওসিস সার্জারি খরচ ভারত বিশ্বের যে কোনও প্রান্ত থেকে ভ্রমণকারী রোগীদের জন্য উপলব্ধ। বিশ্বব্যাপী রোগীরা ভারতে স্কোলিওসিস মেরুদণ্ডের অস্ত্রোপচারের জন্য সেরা প্যাকেজ পান। স্কোলিওসিস সার্জারির খরচ ভারত বিশ্বব্যাপী রোগীদের জন্য একটি আশীর্বাদ, যারা সঠিক পরিকাঠামো, জনশক্তি এবং প্রযুক্তির ক্ষতির কারণে তাদের দেশে উচ্চতর সেরা অস্ত্রোপচার পরিষেবা পেতে পারে না।

 

স্কোলিওসিস চিকিত্সার জন্য ভারত সেরা গন্তব্য

ভারতে স্কোলিওসিস অস্ত্রোপচারের জন্য সর্বোত্তম মূল্য অস্বাভাবিকভাবে কম ব্যয়বহুল এবং অন্যান্য দেশে এটির ব্যয়ের একটি অংশ মাত্র। ভারতে স্কোলিওসিস সার্জারির জন্য সর্বোত্তম মূল্য সর্বনিম্ন বৈশ্বিক রয়ে যায় এমনকি যখন এই ধরণের কারণগুলিকে থাকার এবং বোর্ডিং খরচের সাথে বিবেচনা করা হয়। ভারতে স্কোলিওসিস অস্ত্রোপচারের জন্য সেরা মূল্য প্রদানের জন্য দেশটি বেশ কিছু মর্যাদাপূর্ণ ক্লিনিকাল প্রতিষ্ঠানে বিখ্যাত। অধিক সংখ্যক রোগীরা ভারতে স্কোলিওসিস সার্জারি বেছে নেয় কারণ অত্যাধুনিক সুবিধাগুলি একটি ব্যতিক্রমীভাবে কম ব্যয়বহুল খরচে হাই-এন্ড হাসপাতালের মাধ্যমে দেওয়া হয়। ভারতে স্কোলিওসিস সার্জারির জন্য সর্বোত্তম মূল্য সারা বিশ্বে সর্বনিম্ন থাকে, এমনকি যদি এই ধরণের কারণগুলিকে আবাসন এবং বোর্ডিং মূল্য ছাড়াও বিবেচনা করা হয়। একটি ক্রমবর্ধমান সংখ্যক রোগী ভারতে স্কোলিওসিস অস্ত্রোপচারের জন্য চমৎকার হার বেছে নিতে পছন্দ করে কারণ অত্যাধুনিক কেন্দ্রগুলি উচ্চমানের হাসপাতালগুলির মাধ্যমে সত্যিই সাশ্রয়ী মূল্যে সরবরাহ করে।

 

কেন ভারতীয় সার্জনদের ভারতের সেরা স্কোলিওসিস সার্জন হিসাবে বিবেচনা করা হয়

ভারতে স্কোলিওসিস সার্জারির খরচ বিশ্বব্যাপী সবচেয়ে কম। বিদেশ থেকে আসা রোগীরা মেরুদণ্ডের অস্ত্রোপচারের চিকিত্সার জন্য ভারতে ভ্রমণের জন্য বেছে নেওয়ার আরেকটি কারণ। তাছাড়া, ভারতের শীর্ষস্থানীয় স্কোলিওসিস সার্জনদের তালিকা বিশ্বের সেরাদের মধ্যে গণনা করা হয়। রোগীরা এর মাধ্যমে উপস্থাপিত চিকিৎসার মান সম্পর্কে নিশ্চিত থাকতে পারেন ভারতের শীর্ষস্থানীয় স্কোলিওসিস সার্জনদের তালিকা। ভারতীয় চিকিত্সক এবং শল্যবিদরা চমত্কারভাবে যোগ্য এবং তাদের উচ্চ দক্ষতা পর্যায়ের জন্য স্বীকৃত। রোগীরা ভারতের শীর্ষস্থানীয় স্কোলিওসিস সার্জনদের তালিকা সহ বিভিন্ন ফোরাম এবং ক্লিনিকাল প্রতিষ্ঠানের সাথে সম্পর্কযুক্ত চিকিত্সার মাধ্যমে যান। বছরে হাজার হাজার সার্জারি করা, ভারতের শীর্ষস্থানীয় স্কোলিওসিস সার্জনদের তালিকা তাদের ক্ষেত্রের বিশেষজ্ঞ। এই ধরনের বিস্তৃত দক্ষতা এবং বছরের অভিজ্ঞতার সাথে, তারা এখন শুধুমাত্র বিখ্যাত স্বাস্থ্য সংস্থার সদস্যই নয় বরং অসংখ্য পুরস্কারের বিজয়ীও।

 

কেন ধীরাজ বোজওয়ানি পরামর্শদাতা বেছে নিন?

ধীরাজ বোজওয়ানি কনসালট্যান্টস আপনাকে সর্বোত্তম মানের স্বল্প খরচে চিকিৎসা পদ্ধতিতে সাহায্য করতে এখানে রয়েছে। ধীরাজ বোজওয়ানি কনসালট্যান্টস-এর চিকিৎসা পরিষেবাগুলির খরচ মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য এবং অন্যান্য দেশের তুলনায় প্রায় 70-80 শতাংশ কম৷ পরিদর্শন করা রোগীদের পদ্ধতির জন্য ভারতের শীর্ষ হাসপাতালে রাখা যেতে পারে। আমাদের প্রায় সব ডাক্তারই বোর্ড-লাইসেন্সপ্রাপ্ত সার্জন এবং পশ্চিমে দক্ষ। ধীরাজ বোজওয়ানি কনসালট্যান্টস তার রোগীদের সাশ্রয়ী মূল্যের চিকিৎসা সেবা নিশ্চিত করার জন্য কাজ করে।


ভারতে আপনার চিকিত্সার প্রতিটি ধাপে বিনামূল্যে মতামত, উদ্ধৃতি, মেডিকেল ভিসা আমন্ত্রণ এবং সহায়তা পান। আপনি একটি মেডিকেল রিপোর্ট পাঠাতে পারেন: contact@dheerajbojwani.com অথবা আপনি আমাদের কল করতে পারেন: +91-9860755000 

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...