Saturday, February 4, 2023

ভারতে সফল রোগীর গল্প পেট টাক সার্জারি আপনার আত্মসম্মান ফিরিয়ে আনে

সংক্ষিপ্ত বিবরণ:

একটি পেট টাক পদ্ধতি যাকে অ্যাবডোমিনোপ্লাস্টিও বলা হয় ওজন কমানোর বিকল্প নয়। এটি একটি প্রসাধনী প্রক্রিয়া। এই অস্ত্রোপচারের সময়, পেটের পেশী গ্রুপ শক্ত করা হয় এবং আরও চর্বি অপসারণ করা হয়। এই অস্ত্রোপচার চিকিত্সা ছেলে এবং পুরুষ উভয়ের জন্য উপলব্ধ, যারা সুস্থ বা স্থূলতার সমস্যা রয়েছে। যে কোনও উপায়ে, একটি পেট ফাঁস বা অ্যাবডোমিনোপ্লাস্টি হল একটি প্রধান অস্ত্রোপচারের অপারেশন অথবা বর্তমান পদ্ধতির আগে আপনাকে অবশ্যই একটি জ্ঞাত ইচ্ছা তৈরি করতে হবে।


ভারতে পেট টাক সার্জারির জন্য ভারত সবচেয়ে পছন্দের গন্তব্য

ভারতে টেমি টাক সার্জারির জন্য সেরা হাসপাতালের সাশ্রয়ী মূল্যের খরচ, বিশ্বজুড়ে ভারতীয় সার্জনদের খ্যাতি, বিশ্বমানের সুবিধা এবং যোগাযোগের সহজতার কারণে ভারত পেট ফাঁস সার্জারির জন্য সবচেয়ে জনপ্রিয় গন্তব্য হিসাবে শেষ হয়েছে। ভারতে টামি টাক সার্জারি অত্যন্ত জনপ্রিয়তা অর্জন করেছে শুধুমাত্র ভারতে কম পেট ফাঁকের খরচের কারণে, যা পশ্চিমা দেশে অনুরূপ অস্ত্রোপচারের অর্ধেকেরও কম, অস্ত্রোপচারটি ভারতে পেট টাক সার্জারির জন্য সেরা হাসপাতালে করা হয়। দ্য ভারতে পেট টাক সার্জারির জন্য সেরা হাসপাতাল আমাদের রোগীদের স্বাস্থ্যকর যত্ন প্রদানের প্রয়াসে আনুষঙ্গিক শৃঙ্খলাগুলির সাথে প্লাস্টিক সার্জারিকে একত্রিত করে এমন অত্যাধুনিক সুবিধা রয়েছে।


সামর্থ্যের কারণে ভারতে পেট টাক সার্জারির আস্ফালন

ভারত প্রতি বছর কয়েক হাজার চিকিৎসা অবকাশ যাপনকারীদের স্বাগত জানায়, যাদের মধ্যে প্রচুর পেট টাক সার্জারির জন্য যাতায়াত করে, যা বাড়ির তুলনায় প্রায় 60% অনেক কম, তাই ছুটির দিন থাকা সত্ত্বেও আপনার হাজার হাজার ডলার সাশ্রয় হওয়ার সম্ভাবনা বেশি। কিন্তু, ভারতে কম খরচে অ্যাবডোমিনোপ্লাস্টি আপনাকে হাজার হাজার ডলার রাখতে সাহায্য করবে। ভারতে কম খরচে অ্যাবডোমিনোপ্লাস্টি লাভজনক, সারা বিশ্ব থেকে রোগীদের দেশে আসতে উৎসাহিত করে। ভারতে কম খরচে অ্যাবডোমিনোপ্লাস্টি সারা বিশ্ব থেকে রোগীদের আকর্ষণ করে। এটিও উল্লেখ করা হয়েছে যে বিভিন্ন পদ্ধতির জন্য অন্যান্য আন্তর্জাতিক অবস্থানের তুলনায় ভারতে আর্থিক সঞ্চয় 65-90% হয় যদি একই সময়ে একাধিক ক্ষেত্র মোকাবেলা করা হয়। ভারতে কম খরচে অ্যাবডোমিনোপ্লাস্টি সারা বিশ্ব থেকে রোগীদের আকর্ষণ করে।


আর্জেন্টিনার রোগীর পেট টাক সার্জারির সাফল্যের গল্প

“আমি আর্জেন্টিনা থেকে শেলি। আমি একজন প্রাক্তন মডেল এবং সবসময় ড্রেস আপ লালন করি। আমার স্বামী হলেন জন যিনি আমার জীবনের ভালবাসা। আমার বয়স যখন 32 বছর তখন আমরা দুজনেই বিয়ে করি এবং 3টি বাচ্চা ছিল। আমি চেষ্টা করেছি এবং চেষ্টা করেছি এবং চেষ্টা করেছি কিন্তু এমনকি শেপওয়্যারগুলি ভয়ঙ্করভাবে ঝুলে যাওয়া পেটকে আড়াল করতে পারেনি। আমার শ্বশুর-শাশুড়ি একজন বিউটিশিয়ান এবং আমার খুব কাছের, তিনি এইভাবে আমাকে পেট টাক সার্জারির জন্য যাওয়ার পরামর্শ দিয়েছিলেন। আমি দেখেছি যে ভারতে ক্লিনিক্যাল ট্যুরিজম একটি পূর্ণ বয়স্ক ধারণা। আমি প্রসাধনী এবং স্থূলতা সার্জারি হাসপাতাল ইন্ডিয়া নির্বাচন করেছি, সার্জন এবং হাসপাতালের একটি সংগ্রহ – ভারতের অন্যতম সেরা চিকিৎসা প্রদানকারী। আমি ভারতে টেমি টাক সার্জারির সফল রোগীর গল্পটি পড়েছি এবং ডাঃ বিপুল নন্দা প্লাস্টিক সার্জন আর্টেমিস গুরুগ্রামকে বেছে নিয়েছি। তিনি একজন বেশ অভিজ্ঞ কসমেটোলজিস্ট এবং সার্জন ছিলেন এবং নিয়মিতভাবে পেট টাক সার্জিকাল পদ্ধতি, ফেসলিফ্ট এবং অন্যান্য প্রসাধনী অস্ত্রোপচারের পদ্ধতিগুলি করতেন। আমরা অবশেষে ভারতে অবতরণ করলাম। কসমেটিক অ্যান্ড ওবেসিটি সার্জারি হসপিটাল ইন্ডিয়া গ্রুপের লোকেরা আমাদেরকে আগাম সব তথ্য দিয়েছিল। অবশেষে অস্ত্রোপচারের দিন এলো। আমি সার্জারি রুম থেকে বেরিয়ে এসে অস্ত্রোপচারের এক ঘন্টা পর সম্পূর্ণ জ্ঞান ফিরে এলাম। আমি আজ আমার বিবাহের 45 তম বছরে পদার্পণ করছি এবং আমার সমস্ত কৃতিত্ব আমার সমস্ত প্রতিনিধিদের কাছে ঋণী হবে ভারতে সফল রোগীর পেট টাক সার্জারি। যদি কোন কসমেটিক সার্জারির প্রয়োজন হয় তবে আমি এই ধারণাটি চেষ্টা করার সুপারিশ করছি।"


কসমেটিক এবং স্থূলতা সার্জারি পরিষেবা ভারত অফার

কসমেটিক এবং স্থূলতা সার্জারি সার্ভিস ইন্ডিয়া হল সবচেয়ে পছন্দের ক্লিনিকাল ফ্যাসিলিটেটর যারা তাদের রোগীদের স্বাস্থ্যসেবার প্রয়োজনীয়তাগুলি পূরণ করে কারণ বিশেষভাবে দক্ষ ও শিক্ষিত চিকিৎসা পেশাদারদের দ্বারা সমর্থিত বিশ্বমানের সুবিধাযুক্ত অনুমোদিত হাসপাতালের ব্যাপক পছন্দ। স্পষ্টতই কসমেটিক এবং স্থূলতা সার্জারি পরিষেবা ইন্ডিয়া সবচেয়ে সাশ্রয়ী মূল্যের স্বাস্থ্যসেবা খরচ এবং আকর্ষণীয় গন্তব্যগুলির বিস্তৃত পছন্দের কারণে পছন্দের চিকিৎসা সহায়তা সংস্থা হিসাবে তাদের অবস্থান উপভোগ করে। কসমেটিক অ্যান্ড ওবেসিটি সার্জারি সার্ভিস ইন্ডিয়ার একটি শক্তিশালী ফলো-আপ প্রক্রিয়া রয়েছে এবং রোগীদের তাদের নিজ দেশে আফটার কেয়ারের জন্য যোগাযোগ করা হয়।


ভারতে আপনার চিকিত্সার প্রতিটি ধাপে বিনামূল্যে মতামত, উদ্ধৃতি, মেডিকেল ভিসা আমন্ত্রণ এবং সহায়তা পান। আপনি এখানে মেডিকেল রিপোর্ট পাঠাতে পারেন: enquiry@cosmeticandobesitysurgeryhospitalindia.com অথবা আপনি আমাদের কল করতে পারেন: +91–9373055368

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...