Friday, February 17, 2023

একটি নতুন জীবনের যাত্রা: ভারতে লিভার ট্রান্সপ্লান্ট বোঝা

সংক্ষিপ্ত বিবরণ:

লিভার হল শরীরের সবচেয়ে বড় অভ্যন্তরীণ অঙ্গ প্রাপ্তবয়স্কদের প্রায় 3 কিলো। এটি পেটের সঠিক দিকে ডায়াফ্রামের নীচে অনেক দূরে রাখা হয়। লিভার ট্রান্সপ্ল্যান্টের প্রয়োজনের জন্য যথেষ্ট তীব্র লিভারের অসুস্থতা অনেক কারণে আসতে পারে। লিভার ট্রান্সপ্লান্ট সাধারণত এমন লোকেদের জন্য চিকিত্সা পছন্দ হিসাবে সংরক্ষিত থাকে যারা শেষ-স্তরের লিভারের অসুস্থতার কারণে ঝামেলায় পড়েন। বিরল ক্ষেত্রে, পূর্বে নিয়মিত লিভারের অপ্রত্যাশিত ব্যর্থতা অতিরিক্তভাবে ঊর্ধ্বমুখী হতে পারে।

ভারতে লিভার প্রতিস্থাপনের সাফল্যের হার কত?

ভারতে লিভার ট্রান্সপ্লান্ট একটি সম্পূর্ণ সফল চিকিত্সা এবং উন্নত এবং সুসজ্জিত লিভার ট্রান্সপ্লান্ট সুবিধাগুলিতে ক্লিনিকের মধ্যে বেঁচে থাকার বা সাফল্যের হার 95% এর বেশি। এর মানে হল যে 100 টি লিভার ট্রান্সপ্লান্ট করা হয়েছে, 95 জন রোগী ভাল হয়ে গেছে এবং সুস্থ হয়ে গেছে। এছাড়াও, শীর্ষস্থানীয় ট্রান্সপ্লান্ট সার্জনদের দ্বারা প্রস্তাবিত ভারতে কম খরচে লিভার ট্রান্সপ্লান্ট হাসপাতালের দীর্ঘমেয়াদী সাফল্যের হারও খুব বেশি এবং আপনি ট্রান্সপ্ল্যান্টের পরবর্তী 15-20 বছর বেঁচে থাকার মূল্যের 65%-70% আশা করতে পারেন। রোগীরা, যার মধ্যে শিশু এবং ক্রীড়াবিদ রয়েছে, তারা একটি সাধারণ জীবনযাপন করে এবং অস্ত্রোপচারের 3-6 মাস পরে পুনরাবৃত্তিমূলক কার্যক্রম পুনরায় শুরু করতে সক্ষম হয়।
ভারতে লিভার ট্রান্সপ্লান্ট

কেন ভারতে লিভার ট্রান্সপ্ল্যান্ট পছন্দ করেন?

শীর্ষস্থানীয় শল্যচিকিৎসকদের দ্বারা প্রদত্ত চিকিৎসার সর্বোচ্চ মানের কারণে ভারত সাম্প্রতিক বছরগুলিতে লিভার ট্রান্সপ্লান্টের জন্য একটি পছন্দের গন্তব্যে পরিণত হয়েছে। লিভার ট্রান্সপ্লান্ট খরচ অসাধারণভাবে সাশ্রয়ী- কার্যকরী সার্জনদের দ্বারা প্রদত্ত মানের সাথে আপস না করে ভারতে লিভার ট্রান্সপ্লান্ট আপনার পছন্দের উপর ভিত্তি করে ভারতের শীর্ষস্থানীয় সার্জনদের দ্বারা চিকিত্সা করার বিষয়ে নিশ্চিত হন। রোগীরা সমস্ত দেশ থেকে আসে এবং ভারতে কম খরচে লিভার ট্রান্সপ্লান্ট হাসপাতালের জন্য শীর্ষ সার্জনদের বেছে নেয়। লিভার ট্রান্সপ্লান্টের সর্বোচ্চ সাফল্যের হার ভারতকে বিশ্বের মধ্যে বিবেচনা করা হয়। এমনকি উচ্চ পর্যায়ের রোগীরাও ভারতের সবচেয়ে সস্তা লিভার ট্রান্সপ্লান্ট থেকে উপকৃত হয়েছেন। রোগীরা পশ্চিমা দেশগুলি থেকে ভারতে কম খরচে লিভার ট্রান্সপ্লান্ট হাসপাতাল পছন্দ করে বিভিন্ন কম খরচের পদ্ধতির সুবিধা নিতে, যা তাদের দেশে ভারতে লিভার ট্রান্সপ্লান্ট খরচের বিপরীতে 40 থেকে 80 শতাংশ কম হতে পারে।

ভারতের সেরা লিভার ট্রান্সপ্লান্ট সার্জন রোগীদের যত্নের প্রতিটি পর্যায়ে সাহায্য করে

লিভার ট্রান্সপ্লান্ট সবচেয়ে সাধারণ অস্ত্রোপচার পদ্ধতির মধ্যে সূচিত করা হয়, এবং এটি ভারতের সেরা লিভার ট্রান্সপ্লান্ট সার্জনদের সাথে অত্যন্ত দক্ষ সার্জনদের দাবি করে, যারা চিকিৎসা ক্ষেত্রে প্রগতিশীল। ভারতের সেরা লিভার ট্রান্সপ্লান্ট সার্জন সবচেয়ে বেশি লিভার ট্রান্সপ্লান্টেশন করার ক্ষেত্রে নিজেদের জন্য একটি জায়গা তৈরি করেছেন যা খুব যুক্তিসঙ্গত খরচে পাওয়া যায় এবং বিশ্বের মধ্যে দ্বিতীয় স্থান পেয়েছে। তারা একটি ওয়ান-স্টপ গন্তব্য অফার করে, আন্তর্জাতিক রোগীদের জন্য দর্জি-তৈরি পরিষেবাগুলির একটি বিস্তৃত পরিসর উপস্থাপন করে। লিভার ট্রান্সপ্লান্টের জন্য ভারতকে বেছে নেওয়ার অন্যতম প্রধান কারণ হল অস্তিত্বহীন অপেক্ষা এবং অনুরূপ সাফল্যের হার যা বিশ্বব্যাপী সবচেয়ে বেশি পরিচিত। ভারতের সেরা লিভার ট্রান্সপ্লান্ট সার্জনরা সেক্টরের চারপাশে শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানগুলি দ্বারা প্রত্যয়িত এবং প্রশিক্ষিত। সমস্ত ধরণের লিভার ট্রান্সপ্লান্ট কৌশল সম্পাদনের বড় অভিজ্ঞতা, ভারতের শীর্ষ লিভার ট্রান্সপ্লান্ট সার্জন হলেন নতুন যুগের অস্ত্রোপচারের কৌশলগুলিতে পেশাদার। ভারতের শীর্ষ 10 লিভার ট্রান্সপ্লান্ট সার্জন সর্বশেষ যুগের সাথে প্রস্তুত এবং আপগ্রেড যা রোগীদের চমৎকার স্বাস্থ্যসেবা প্রদান করে।

কোন ঝামেলা ছাড়াই অগ্রদূত হেলথ কেয়ার কনসালটেন্টের মাধ্যমে আপনার চিকিৎসা ভ্রমণের পরিকল্পনা করুন

অগ্রদূত স্বাস্থ্যসেবা পরামর্শদাতা ভারতের একজন সুপরিচিত চিকিৎসা প্রদানকারী আমরা আপনাকে ভারতের সেরা লিভার ট্রান্সপ্লান্ট সার্জনদের কাছে গাইড করি, সর্বনিম্ন লিভার ট্রান্সপ্লান্ট সার্জারির খরচ ভারতে, তাই আপনি আমাদের পরিষেবাগুলির উপর নির্ভর করতে পারেন। আমাদের প্যানেলে শীর্ষস্থানীয় শল্যচিকিৎসকদের বিশদ বিবরণ রয়েছে, যারা রোগীদের লিভার ট্রান্সপ্লান্ট চিকিৎসা প্রদানে মাস্টার। আমরা ভিসা সহায়তা প্রদান করি; আমরা আপনাকে ভারতে চিকিৎসা চলাকালীন আপনার অবস্থান সম্পূর্ণ করার জন্য সর্বোত্তম এবং সস্তা বাসস্থান খুঁজে পেতে সাহায্য করি, আমরা বিমানবন্দর থেকে এবং সেখানে পিক/ড্রপ সুবিধাও প্রদান করি।

সঙ্গে আপনার অ্যাপয়েন্টমেন্ট বুক করতে ভারতের সেরা লিভার ট্রান্সপ্লান্ট সার্জন অগ্রদূত স্বাস্থ্যসেবা পরামর্শদাতা, ভারতের নং 1 মেডিকেল ট্যুরিজমের সাথে যোগাযোগ করুন +91-9371136499 এ কল করুন অথবা enquiry@forerunnershealthcare.com এ ইমেল করুন

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...