Tuesday, November 22, 2022

ডাঃ বিপুল নন্দ দ্বারা ভারতে পেট টাক সার্জারি আপনার আত্মসম্মান ফিরিয়ে আনুন

সংক্ষিপ্ত বিবরণ:


একটি পেট টাক সিস্টেম, উপরন্তু একটি অ্যাবডোমিনোপ্লাস্টি বলা হয় শুধুমাত্র একটি ওজন কমানোর সুযোগ নয়। এটি একটি উপায় একটি প্রসাধনী প্রক্রিয়া. এই অস্ত্রোপচারের সময়, পেটের পেশী গোষ্ঠীকে শক্ত করা হয় এবং আরও চর্বি বাদ দেওয়া হয়। এই অস্ত্রোপচার চিকিত্সা পুরুষ এবং মহিলা উভয়ের জন্য উপলব্ধ, যারা সুস্থ বা স্থূলতার সমস্যা রয়েছে। গর্ভাবস্থার পরে মহিলারা আলগা ত্বককে আঁটসাঁট করতে এবং তাদের পেটের পেশীকে আকার দেওয়ার জন্য পেটের টাক বেছে নেয়।


ভারতে পেট টাক সার্জারির জন্য সেরা হাসপাতালে আপনার ফলাফলগুলি তাদের সেরা দেখায়

ভারত 60 টিরও বেশি অত্যাধুনিক JCI অনুমোদিত সুবিধা সহ এশিয়ান দেশগুলির পথে নেতৃত্ব দেয় এবং টামি টাক সার্জারির জন্য ক্রমাগত বিশ্বের সবচেয়ে বিখ্যাত ভ্রমণ স্থানগুলির মধ্যে একটিকে ভোট দেয়৷ বাস্তবে রয়েছে দুই ডজনেরও বেশি পেট টাক সার্জারির জন্য সেরা হাসপাতাল ভারত, উচ্চমানের চিকিৎসা সেবা প্রদানে ভারতের প্রতিশ্রুতি নিশ্চিত করা। যদিও ভারতে পেট ফাঁস অস্ত্রোপচারের জন্য সেরা হাসপাতালগুলি সমসাময়িক এবং অত্যাধুনিক প্রযুক্তিতে সজ্জিত, সেখানে যে সমস্ত কর্মী, নার্স এবং ডাক্তাররা কাজ করেন তারা সবাই উচ্চ শিক্ষিত, যেমন কয়েকজন সার্জন যারা বিশ্বব্যাপী এই ক্ষেত্রে নেতৃত্ব দিচ্ছেন যে ক্ষেত্রে তারা বিশেষজ্ঞ।


ডাঃ বিপুল নন্দার ভারতে পেট টাক সার্জারির রোগীর অভিজ্ঞতা

“তিনটি সন্তানের আশীর্বাদ পাওয়ার পর, আমি আমার গর্ভাবস্থার আগেকার শরীরকে মিস করি; এখানে ডাঃ বিপুল নন্দার দ্বারা ভারতে পেট টাক্স সার্জারির আমার অভিজ্ঞতা। বিশেষ করে যখন আমি আমার বডিকন জামাকাপড় পরার চেষ্টা করতাম, তখন আমার তলপেটের কারণে এটি আমার কাছে ভয়ানক মনে হয়েছিল। এমনকি আমি আমার স্বামীর মানসিকতার পরিবর্তন লক্ষ্য করতে শুরু করেছি কারণ তিনি আমার সাথে ইভেন্টে যাওয়া এড়াতে শুরু করেছিলেন। আমি ভয়ঙ্কর, অবশ্যই খারাপ অনুভব করেছি এবং দৃশ্যকল্পটি সংশোধন করার জন্য কী করতে হবে তা আমার জানা নেই। ধন্যবাদ ডাঃ বিপুল নন্দা দ্বারা ভারতে পেট ফাঁস সার্জারি যিনি ভারতে সফল পেট টাক সার্জারির মাধ্যমে আমাকে আবার বাস্তব হতে সাহায্য করেছেন। আমি কোন দ্বিতীয় চিন্তা ছাড়াই আমি যেভাবে চাই সেভাবে সাজতে পারি এবং আমার স্বামীর কাছ থেকে প্রশংসার তালিকাও বেড়েছে। আমি অনেক খুশি এবং চিকিৎসা পর্যটন ধারণার জন্য সম্পূর্ণরূপে কৃতজ্ঞ যা আমাকে আমার জীবন ফিরিয়ে দিয়েছে যা আমি খুঁজছিলাম এবং 42 বছর বয়সেও আমাকে সুন্দর দেখায়।


ডাঃ বিপুল নন্দ সাশ্রয়ী মূল্যের কসমেটিক সার্জারি অফার করেন – সবার জন্য

কসমেটিক সার্জারি পদ্ধতি আজকাল ভারতে খুব বিখ্যাত হয়ে উঠেছে  ডাঃ বিপুল নন্দ প্লাস্টিক সার্জন আর্টেমিস গুরুগ্রাম এবং প্রতিটি প্রতিবেশী দেশ থেকে রোগীরা মানসম্পন্ন সেবা দিয়ে নিজেদের উপকৃত হওয়ার জন্য তার কাছে আসছেন। তিনি সর্বদা হালনাগাদ এবং সব আধুনিক সুযোগ-সুবিধা দিয়ে সজ্জিত। অতএব তার সাথে উপলব্ধ চিকিত্সার মান সর্বোত্তম মান পূরণ করে। তাই সর্বশেষ এবং সবচেয়ে জটিল সার্জারিগুলি এখানে 98% সাফল্যের হার সহ করা হয়, যা বেশ আশাব্যঞ্জক রেকর্ড। তিনি ভারতে সেরা মানের দিতে প্রতিশ্রুতিবদ্ধ। ডাঃ বিপুল নন্দ প্লাস্টিক সার্জন আর্টেমিস গুরুগ্রাম আক্রমণাত্মক এবং অ-আক্রমণকারী বৈকল্পিক প্রসাধনী এবং পুনর্গঠন পদ্ধতি দেয় যা বেশিরভাগ রোগীর চাহিদা পূরণ করতে পারে। তিনি বুঝতে পারেন যে একটি কঠিন চেহারা আপনার সাধারণ নিশ্চিততা, সামাজিক চিত্র এবং সমৃদ্ধির অনুভূতির জন্য মৌলিক। ডাঃ বিপুল নন্দা প্লাস্টিক সার্জন আর্টেমিস গুরুগ্রাম একজন অত্যন্ত স্বীকৃত এবং দক্ষ সার্জন; আপনি হাজার হাজার ডলার বাঁচাতে পারেন।


ভারতে আপনার কসমেটিক সার্জারির পরিকল্পনা করা কসমেটিক এবং স্থূলতা সার্জারি সার্ভিস ইন্ডিয়ার সাথে একটি খুব সহজ প্রক্রিয়া

কসমেটিক এবং স্থূলতা সার্জারি পরিষেবা ভারত বিশ্বের নেতৃস্থানীয় চিকিৎসা প্রদানকারী হিসাবে বিখ্যাত। বিশ্ব-মানের বিশেষায়িত হাসপাতালগুলির একটি বৃহৎ নেটওয়ার্ক এবং এটির সাথে সংযুক্ত বিশ্ব-মানের স্বাস্থ্যসেবা সুবিধাগুলির সাথে, কসমেটিক এবং স্থূলতা সার্জারি সার্ভিস ইন্ডিয়া একটি সফল এবং কম খরচে প্রসাধনী সার্জারি কেনার জন্য ডাক্তারকে বেছে নেওয়ার জন্য রোগীদের ব্যাপক পছন্দের প্রস্তাব দেয়৷ এটির ধারাবাহিকতা উপস্থাপন করে, আমরা জাতীয় এবং আন্তর্জাতিক রোগীদের সর্বোচ্চ মানের এবং প্রতিক্রিয়াশীল যত্ন নিয়ে থাকি।


ভারতে আপনার চিকিত্সার প্রতিটি ধাপে বিনামূল্যে মতামত, উদ্ধৃতি, মেডিকেল ভিসা আমন্ত্রণ এবং সহায়তা পান। আপনি ডাক্তারি রিপোর্ট পাঠাতে পারেন: drvipulnanda@obesitycosmetichospital.com অথবা আপনি আমাদের কল করতে পারেন: +91-9373055368

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...