Wednesday, October 12, 2022

ডঃ দ্বারা প্লাস্টিক সার্জারিতে অতুলনীয় শ্রেষ্ঠত্বের অভিজ্ঞতা। বিপুল নন্দ!

সংক্ষিপ্ত বিবরণ:


প্লাস্টিক সার্জিক্যাল অপারেশন হল একটি সার্জিক্যাল বিশেষত্ব যা মানবদেহের নিরাময়, পুনর্গঠন বা পরিবর্তনের সাথে সম্পর্কিত। শারীরিক সৌন্দর্য বাড়ানোর উপায়গুলির জন্য মানবতার অনুসন্ধান মানবজাতির মতোই পুরানো। নান্দনিক অস্ত্রোপচারের চিকিত্সার সূচনা ঠিক ওষুধের শুরুতে ফিরে যায়। নারীদের পাশাপাশি জীবনের সকল স্তরের পুরুষদের প্রায়শই লাইপোসাকশন, স্তন বড় করা বা হ্রাস, চুল প্রতিস্থাপন, ফেসলিফ্ট, ব্লেফারোপ্লাস্টি, বোটক্স ইনজেকশন, ফিলার ব্যবহার এবং লেজার চিকিত্সা করা হয়। ভারতে কসমেটিক সার্জারি গত এক দশকে একটি নিবিড় পরিবর্তনের মধ্য দিয়ে গেছে। আরও বেশি সংখ্যক লোক গ্রহণ করছে এবং এর ক্রয়ক্ষমতা তার দাম এবং প্রয়োজনীয়তা নিশ্চিত করে।


কেন আন্তর্জাতিক ডাঃ বিপুল নন্দার সাথে কসমেটিক সার্জারি করা পছন্দ করে

আর্টেমিস হাসপাতালের শীর্ষস্থানীয় প্লাস্টিক সার্জন গুরগাঁও তার রোগীর কসমেটিক সার্জারির প্রয়োজনীয়তা অর্জনের একটি প্রধান লক্ষ্য। ডঃ বিপুল নন্দ প্লাস্টিক সার্জন আর্টেমিস গুরুগ্রাম আশা করেন যে এটি আপনাকে তার পরিষেবা এবং প্লাস্টিক সার্জারির প্রবণতা সম্পর্কে দরকারী তথ্য প্রদান করবে৷ আর্টেমিস হাসপাতালে গুরগাঁওয়ের শীর্ষ প্লাস্টিক সার্জন প্রতিদিন আগত বিদেশিদের সাথে বিশ্বের সেরা প্লাস্টিক সার্জনদের মধ্যে একজন। ফেসলিফ্ট, স্তন বড় করা, লেজারব্রেশন, হেয়ার ট্রান্সপ্ল্যান্ট, ব্রো লিফ্ট, রাইনোপ্লাস্টি ইত্যাদির জন্য বিশেষায়িত অস্ত্রোপচারের খরচ কখনও কখনও মার্কিন যুক্তরাষ্ট্রের তুলনায় 50% থেকে 75% কম। ডঃ বিপুল নন্দ প্লাস্টিক সার্জন আর্টেমিস গুরুগ্রাম কসমেটিক প্লাস্টিক সার্জারির শ্রেষ্ঠত্ব, উদ্ভাবন এবং নিরাপত্তার পক্ষে অগ্রণী ভারতীয় প্লাস্টিক সার্জন। ফলস্বরূপ, আপনি যখন তাকে বেছে নেন তখন আপনি নিশ্চিত হতে পারেন যে আপনি একজন স্বাস্থ্য বিশেষজ্ঞের সাথে কাজ করবেন যার উল্লেখযোগ্য প্রশিক্ষণ, আশ্চর্যজনক প্রমাণপত্র এবং ভারতে বিপ্লবী প্রসাধনী কৌশলগুলির অভিজ্ঞতা রয়েছে। আর্টেমিস হাসপাতালের শীর্ষস্থানীয় প্লাস্টিক সার্জন গুরগাঁও তার কৃতিত্বের জন্য ভারতে অনেক সফল রোগীর গল্পের পেট টাক সার্জারি করেছেন।


আর্জেন্টিনার রোগীর পেট টাক সার্জারির সাফল্যের গল্প

“আমি আর্জেন্টিনা থেকে শেলি। আমি একজন প্রাক্তন মডেল এবং সবসময় ড্রেস আপ লালন করি। আমার স্বামী জন যিনি আমার জীবনের প্রেম. আমার বয়স 32 বছর বয়সে আমরা দুজনেই বিয়ে করেছি এবং 3টি বাচ্চা ছিল। আমি চেষ্টা করেছি এবং চেষ্টা করেছি এবং চেষ্টা করেছি কিন্তু এমনকি আকৃতির পরিধান ভয়ঙ্করভাবে স্যাগিং পেট লুকাতে পারেনি। আমার শ্বশুর-শাশুড়ি একজন বিউটিশিয়ান এবং আমার খুব কাছের, তাই তিনি আমাকে পেট টাক সার্জারির জন্য যাওয়ার পরামর্শ দিয়েছিলেন। আমি দেখেছি যে ভারতে ক্লিনিক্যাল ট্যুরিজম একটি পূর্ণ বয়স্ক ধারণা। আমি কসমেটিক এবং স্থূলতা সার্জারি হাসপাতাল ইন্ডিয়া বেছে নিয়েছি, সার্জন এবং হাসপাতালের একটি গ্রুপ- ভারতের সেরা ক্লিনিকাল ট্যুরিজম কোম্পানিগুলির মধ্যে একটি। আমি সম্পর্কে সব পড়া ভারতে সফল রোগীর পেট টাক সার্জারি এবং ডাঃ বিপুল নন্দ প্লাস্টিক সার্জন আর্টেমিস গুরুগ্রামকে বেছে নিয়েছিলেন। তিনি বেশ অভিজ্ঞ কসমেটোলজিস্ট এবং সার্জন ছিলেন এবং নিয়মিতভাবে পেট টাক সার্জিকাল পদ্ধতি, ফেসলিফ্ট এবং অন্যান্য কসমেটিক সার্জিক্যাল পদ্ধতিগুলি করতেন। আমরা অবশেষে ভারতে অবতরণ করলাম। কসমেটিক অ্যান্ড ওবেসিটি সার্জারি হসপিটাল ইন্ডিয়া গ্রুপের লোকেরা আমাদেরকে আগাম সব তথ্য দিয়েছিল। আর্টেমিস হাসপাতালের শীর্ষস্থানীয় প্লাস্টিক সার্জন গুরগাঁও কৌশলের সাথে পুঙ্খানুপুঙ্খ ছিলেন। তিনি আমার শরীর পরীক্ষা করেছেন এবং আমাকে বিস্তারিতভাবে অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছেন। অবশেষে অস্ত্রোপচারের দিন এলো। আমি সার্জারি রুম থেকে বেরিয়ে এসেছি এবং সার্জারি থেকে এক ঘন্টা পরে সম্পূর্ণ জ্ঞান ফিরে এসেছি। আমি আজ আমার বিবাহের 45 তম বছরে প্রবেশ করছি এবং আমার সমস্ত হৃদয় দিয়ে সমস্ত কৃতিত্ব প্রতিনিধিদের কাছে ঋণী থাকবে আমার ভারতে একটি সফল রোগীর গল্পের পেট টাক সার্জারি হয়েছিল। যদি কোন কসমেটিক সার্জারির প্রয়োজন হয় তবে আমি এই ধারণাটি চেষ্টা করার সুপারিশ করছি।"


ডাঃ বিপুল নন্দার সাথে একটি অ্যাপয়েন্টমেন্ট নির্ধারণ করুন

ভারতের সেরা কসমেটিক এবং প্লাস্টিক সার্জনের সাথে ডক্টর বিপুল নন্দার অ্যাপয়েন্টমেন্টের সময় নির্ধারণের ক্ষেত্রে, কসমেটিক এবং স্থূলতা সার্জারি পরিষেবা ইন্ডিয়া টিম আপনার যত্ন নেবে - ফ্লাইট, বাসস্থান, সার্জারি, নিরাময় প্রক্রিয়া এবং স্বর্গ। প্লাস্টিক সার্জিকাল চিকিত্সার পছন্দটি একটি বড় বিষয়। বিদেশে যেকোন চিকিৎসা পদ্ধতির সিদ্ধান্ত নেওয়া এটি একটি ভাল বড় পছন্দ করে তোলে। এছাড়াও আমরা সার্জনদের সাথে আপনার জন্য একটি অনলাইন পরামর্শের ব্যবস্থা করি এবং কীভাবে এগিয়ে যেতে হবে তার সুপারিশ প্রদান করি। আপনার ক্লিনিকাল যাত্রার পরিকল্পনা করতে সাহায্য করার জন্য আপনাকে প্লাস্টিক সার্জিক্যাল পদ্ধতির খরচের বিবরণও দেওয়া হবে।


ভারতে আপনার চিকিত্সার প্রতিটি ধাপে বিনামূল্যে মতামত, উদ্ধৃতি, মেডিকেল ভিসা আমন্ত্রণ এবং সহায়তা পান। আপনি ডাক্তারি রিপোর্ট পাঠাতে পারেন: drvipulnanda@obesitycosmetichospital.com অথবা আপনি আমাদের কল করতে পারেন: +91-9373055368

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...