Thursday, October 27, 2022

ডাঃ কাশ্যপ সেরা কসমেটিক সার্জনের সাথে আপনার বয়স পরিমার্জন করুন

 সংক্ষিপ্ত বিবরণ:

কসমেটিক সার্জারি অপারেশন সার্জিক্যাল এবং বৈজ্ঞানিক কৌশলগুলির মাধ্যমে চেহারা উন্নত করার লক্ষ্যে ওষুধের একটি অনন্য বিষয়। মাথা, ঘাড় এবং শরীরের সব জায়গায় কসমেটিক সার্জারি করা যেতে পারে। যেহেতু চিকিত্সা করা এলাকাগুলি সঠিকভাবে কাজ করে কিন্তু নান্দনিক আবেদনের অভাব রয়েছে, তাই কসমেটিক সার্জারিটি নির্বাচনী। কসমেটিক সার্জারির লক্ষ্য হল একজন ব্যক্তির চেহারা উন্নত করা এবং এইভাবে, আত্মসম্মান এবং আত্মবিশ্বাস। যেহেতু কসমেটিক সার্জারি বাইরের চেহারায় দীর্ঘস্থায়ী এবং নাটকীয় পরিবর্তন আনতে পারে, তাই এই পরিবর্তনগুলি আপনাকে ভিতরে কীভাবে প্রভাবিত করতে পারে তা বোঝা গুরুত্বপূর্ণ।


ডাঃ অজয়া কাশ্যপ ভারতে প্লাস্টিক সার্জারির শিল্প ও বিজ্ঞানের প্রতি অনুরাগ প্রদান করেন

ডাঃ অজয়া কাশ্যপ সেরা পুনর্গঠনকারী সার্জন দিল্লি বিভিন্ন ধরণের অস্ত্রোপচার এবং ননসার্জিক্যাল চিকিৎসা প্রদান করেন। তিনি মেডসপা দিল্লিতে নিরাপদে এবং কার্যকরভাবে প্রসাধনী বর্ধনগুলি সম্পাদন করেন। ডাক্তার অজয়া কাশ্যপের যোগাযোগ নম্বরে রোগীর যোগাযোগের পর, তিনি তার রোগীদের চূড়ান্ত নান্দনিকতা অর্জনের জন্য শিক্ষা, সহায়তা এবং যত্ন প্রদান করেন। তিনি আপনার সাথে দেখা করার জন্য এবং আপনাকে সারা বছর ধরে আপনার সেরা দেখতে এবং অনুভব করতে সাহায্য করার জন্য উন্মুখ! ডাঃ অজয়া কাশ্যপ দিল্লির সেরা পুনর্গঠনকারী সার্জন 25 বছরেরও বেশি অভিজ্ঞতার সাথে 7,500 টিরও বেশি অস্ত্রোপচার পদ্ধতি সঞ্চালিত করেছে। প্রতিটি রোগীর সাথে তার লক্ষ্য হল অত্যাশ্চর্য, প্রাকৃতিক-সুদর্শন ফলাফল প্রদানের জন্য সবচেয়ে উন্নত প্রযুক্তি এবং কৌশলগুলির সাথে তাদের প্রসাধনী সৌন্দর্যকে পরিমার্জিত করা। ডাঃ অজয়া কাশ্যপ সেরা পুনর্গঠনকারী সার্জন দিল্লী অভূতপূর্ব ফলাফল সহ সার্জিক্যাল এবং নন-সার্জিক্যাল উভয় প্রসাধনী এবং পুনর্গঠন পদ্ধতির একটি সম্পূর্ণ বর্ণালী প্রদান করছেন। রোগীর ডাঃ অজয়া কাশ্যপের যোগাযোগের নম্বরে যোগাযোগ করার পর, তিনি আশা করি বার্ধক্য প্রক্রিয়ার প্রতিটি ধাপে আপনার সাথে হাঁটবেন, এমন একটি চিকিত্সা পরিকল্পনা তৈরি করবেন যা আপনার জন্য নিখুঁত এবং আজীবন আত্মবিশ্বাসের জন্য টেকসই।


ভারতে একটি শুভ ফেসলিফ্ট সফল রোগীর গল্প

এটি আমার গল্প রাশিয়ার স্বেতলানার, যিনি 40 বছর বয়সী এবং পেশাদার মডেলের জন্য একটি ইমেজ কনসালটেন্সি চালাচ্ছেন৷ “এটা সব শুরু হয়েছিল যখন আমি 32 ছুঁয়েছিলাম, এবং আমার মুখে কিছু অবাঞ্ছিত ক্রিজ এবং লাইন এবং প্যাচ দেখায়। এটি ডাঃ অজয়া কাশ্যপের ভারতে ফেস-লিফ্ট সার্জারির জন্য সক্ষম নির্দেশনার কারণে যে আমি কেবল একটি নতুন মুখ খুঁজে পাইনি বরং আমি ধূমপানের অভ্যাস থেকে মুক্তি পেতে সক্ষম হয়েছি। ভারতে সেই একটি সফর আমার জীবনের জীবন পরিবর্তনকারী ঘটনা হয়ে উঠল। আমি আমার শহরে আমার চর্মরোগ বিশেষজ্ঞের কাছে গিয়েছিলাম। তিনি আমাকে ফেস-লিফ্ট সার্জারির কথা বলেছিলেন। এটির জন্য যে পরিমাণ প্রয়োজন তা বিশাল ছিল এবং আমার মডেলিং ক্যারিয়ারের ক্ষয়িষ্ণু পর্যায়ে এটি অবশ্যই বহন করা সম্ভব ছিল না।

আমি অনলাইনে ভারতে চিকিৎসা পর্যটন দেশগুলির জন্য অনুসন্ধান শুরু করেছি এবং কসমেটিক এবং স্থূলতা সার্জারি হাসপাতালে অবতরণ করেছি ভারত- সার্জন ও হাসপাতালের গ্রুপ৷ আমি ভারতে পৌঁছলাম এবং অবশেষে, অস্ত্রোপচারের দিন এলো, ভারতে ডাঃ অজয়া কাশ্যপের মুখ-উঠানোর সার্জারি আমাকে সম্পূর্ণ বিশ্রাম নিতে বলেছে। তিনি বলেছিলেন যে অস্ত্রোপচারটি সম্পূর্ণ করতে মাত্র 15 মিনিট সময় লাগবে এবং আমি পরের দিন হোটেলে ফিরে যেতে পারি। আমরা তিনদিন ভারতে ছিলাম। দেশে ফেরার আগে ডাক্তার আমাকে তার সাথে দেখা করতে বললেন। আমি সর্বদা আমার সুখ এবং সাফল্যের কাছে এই লোকদের কাছে ঋণী থাকব যারা আমাকে সবচেয়ে বেশি প্রয়োজনের সময় সাহায্য করেছিল। এর গল্প পড়তে ডাঃ অজয়া কাশ্যপের ভারতে ফেস-লিফট সার্জারি


ডঃ অজয়া কাশ্যপের আরেকটি ব্লগ পড়ুন : - ডঃ অজয়া কাশ্যপের সাথে আপনার সত্যিকারের আত্ম প্রকাশ করুন


কসমেটিক এবং স্থূলতা সার্জারি পরিষেবা ভারত অফার

কসমেটিক এবং স্থূলতা সার্জারি সার্ভিস ইন্ডিয়া হল সবচেয়ে পছন্দের চিকিৎসা সহায়তাকারী যারা তাদের রোগীদের স্বাস্থ্যসেবার প্রয়োজনীয়তা পূরণ করে কারণ উচ্চ দক্ষ ও প্রশিক্ষিত চিকিৎসা পেশাদারদের দ্বারা সমর্থিত বিশ্বমানের সুবিধাযুক্ত স্বীকৃত হাসপাতালের বিস্তৃত পছন্দের কারণে। স্পষ্টতই কসমেটিক এবং স্থূলতা সার্জারি পরিষেবা ইন্ডিয়া সবচেয়ে সাশ্রয়ী মূল্যের স্বাস্থ্যসেবা খরচ এবং আকর্ষণীয় গন্তব্যগুলির বিস্তৃত পছন্দের কারণে পছন্দের চিকিৎসা সহায়তা সংস্থা হিসাবে তার অবস্থান উপভোগ করে। কসমেটিক এবং স্থূলতা সার্জারি সার্ভিস ইন্ডিয়ার একটি শক্তিশালী ফলো-আপ প্রক্রিয়া রয়েছে এবং রোগীদের তাদের নিজ দেশে পরিচর্যার জন্য যোগাযোগ করা হয়।

 

ভারতে আপনার চিকিত্সার প্রতিটি ধাপে বিনামূল্যে মতামত, উদ্ধৃতি, মেডিকেল ভিসা আমন্ত্রণ এবং সহায়তা পান। আপনি এখানে মেডিকেল রিপোর্ট পাঠাতে পারেন: dr.ajayakashyap@obesitycosmetichospital.com অথবা আপনি আমাদের কল করতে পারেন: +91-9373055368


No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...