Monday, August 29, 2022

ড. এর সাথে আপনাকে আরও সুন্দর আবিষ্কার করুন। অজয় কাশ্যপ বেস্ট রিকনস্ট্রাকটিভ সার্জন দিল্লি

সংক্ষিপ্ত বিবরণ:

মাথার উপর থেকে পায়ের ডগা পর্যন্ত, এবং নবজাত শিশু থেকে শুরু করে বয়স্কদের জন্য, পুনর্গঠনমূলক অস্ত্রোপচারটি বিস্তৃত অবস্থার সাথে মোকাবিলা করতে ব্যবহৃত হয়। এটি জন্মগত ত্রুটি, বিকাশজনিত অস্বাভাবিকতা, ট্রমা/জখম, সংক্রমণ, টিউমার এবং অসুস্থতা সহ শারীরিক সিস্টেমগুলি পুনরুদ্ধার এবং পুনর্নির্মাণের জন্য সঞ্চালিত হয়। চেহারা উন্নত এবং পুনরুদ্ধার করার জন্য অস্ত্রোপচার করা ভারতের সেরা পুনর্গঠনকারী সার্জন। যখনই কার্যকর হয় তারা প্রাথমিক ক্ষত বা ত্রুটির ভিজ্যুয়াল প্রভাব এবং অস্ত্রোপচার অপারেশনের প্রভাবকে হ্রাস করার চেষ্টা করে।


বিভিন্ন ধরনের পুনর্গঠনমূলক অস্ত্রোপচার পদ্ধতি কি কি?

নীচে তালিকাভুক্ত কয়েকটি সাধারণ অবস্থা যা পুনর্গঠনমূলক অস্ত্রোপচার চিকিত্সার মাধ্যমে অগ্রগতি হতে পারে।

  • স্তন পুনর্গঠন: মহিলাদের জন্য যারা একটি মাস্টেক্টমি মাধ্যমে গেছে.
  • টিউমার সহ যেকোন ব্যাধিতে আক্রান্ত পা ও হাতের সার্জারি; পায়ের আঙ্গুল বা আঙ্গুল অতিরিক্ত আঙ্গুল বা পায়ের আঙ্গুল।
  • মানুষ কারপাল টানেল সিন্ড্রোমের জন্য চিকিত্সাও পেতে পারে।
  • যারা গুরুতরভাবে পুড়ে গেছে বা কাটা হয়েছে তাদের ক্ষত যত্ন।
  • ক্যান্সারের মতো আঘাত বা ব্যাধি দ্বারা প্রভাবিত শরীরের অংশগুলির জন্য মাইক্রোসার্জারি বা ফ্ল্যাপ কৌশল।
  • প্লাস্টিক সার্জনরাও মুখের বিকৃতি সংশোধন করতে পারেন। সবচেয়ে সাধারণ মুখের সার্জারিগুলি একটি বিচ্যুত সেপ্টামের কারণে ক্লেফ্ট প্যালেট, ফাটল ঠোঁট বা শ্বাসকষ্টের সমস্যাগুলিকে সংশোধন করতে পারে।


ডাঃ অজয়া কাশ্যপ সেরা পুনর্গঠনকারী সার্জন দিল্লির সাথে আপনার চেহারা পুনরুজ্জীবিত করুন

বেশ কিছুদিন ধরে, ডাঃ অজয়া কাশ্যপ সেরা পুনর্গঠনকারী সার্জন দিল্লি অবিশ্বাস্য ফলাফলের সাথে অস্ত্রোপচার এবং নন-সার্জিক্যাল উভয় ধরনের পুনরুদ্ধার এবং পুনর্গঠনমূলক সিস্টেমের সম্পূর্ণ পরিসর দিয়ে আসছেন। ডাঃ অজয়া কাশ্যপ সেরা পুনর্গঠন বিশেষজ্ঞ দিল্লির অভিজ্ঞতার সাথে, তিনি বার্ধক্য সিস্টেমের প্রতিটি ধাপে আপনার সাথে চলার আশা করেন, এমন একটি চিকিত্সা পরিকল্পনা তৈরি করবেন যা আপনার জন্য আদর্শ এবং আজীবন আত্মবিশ্বাসের জন্য বজায় রাখা যায়। প্লাস্টিকের চিকিৎসা পদ্ধতি এবং পুনরুদ্ধারমূলক উন্নতি সম্পর্কে সিদ্ধান্ত নেওয়া ব্যক্তিগত এবং সত্যই অত্যাবশ্যক। ডাঃ অজয়া কাশ্যপ দিল্লির সেরা পুনর্গঠন বিশেষজ্ঞ তার রোগীদের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করে তাদের উদ্দেশ্য ব্যাখ্যা করতে এবং আপনার জন্য সবচেয়ে আদর্শ পছন্দের ব্যবস্থা করে। আপনার ইচ্ছা যাই হোক না কেন, তিনি আপনাকে ব্যতিক্রমী যত্ন প্রদানের প্রতিশ্রুতি দেন এবং আপনার প্রাকৃতিক সৌন্দর্যকে উন্নত করার দিকে মনোনিবেশ করেন। ডাঃ অজয়া কাশ্যপ সর্বোত্তম পুনর্গঠনকারী সার্জন দিল্লি গভীর পরামর্শে আপনাকে তার সাথে একের পর এক সময় দেন যাতে আপনি আপনার পুনরুদ্ধারমূলক পছন্দগুলি সম্পর্কে জানতে এবং প্রশ্নগুলির সম্পূর্ণ সুযোগ জিজ্ঞাসা করতে পারেন।


ভারতে একটি সুখী ফেসলিফ্ট সফল রোগীর গল্প

এটি রাশিয়ার স্বেতলানার একটি গল্প। কে তার 40 বছর বয়সী ছিল এবং আসন্ন পেশাদার মডেলের জন্য একটি ইমেজ কনসালটেন্সি চালাচ্ছিল? "সবকিছু শুরু হয়েছিল যখন আমি 32 তে ছুঁয়েছি, এবং আমার মুখে কয়েকটি অবাঞ্ছিত বলি এবং রেখা এবং ফিক্স দেখায়। এটি ডাঃ অজয়া কাশ্যপের ভারতে ফেস-লিফ্ট সার্জারির সক্ষম নির্দেশনার কারণে যে আমি কেবল একটি নতুন মুখ খুঁজে পাইনি। ভারতে একটি সফর আমার জীবনের যুগান্তকারী ঘটনা। আমি আমার নিজ শহরে চর্মরোগ বিশেষজ্ঞের কাছে গিয়েছিলাম। তিনি আমাকে ফেস লিফ্ট একটি প্রসাধনী পদ্ধতি নিতে উৎসাহিত করেছিলেন। তখনই আমি আমার ল্যাপটপ নিয়েছিলাম এবং মেডিকেল ট্যুরিজমের ওয়েবসাইটগুলি দেখেছিলাম। ভারতে কোম্পানি, অবশেষে, আমি ভারতে এসেছি। জন্য আমার অ্যাপয়েন্টমেন্ট ডাঃ অজয়া কাশ্যপের ভারতে ফেস-লিফট সার্জারি নির্ধারিত ছিল; অবশেষে, অস্ত্রোপচারের দিন এলো. ডঃ অজয়া আমাকে সম্পূর্ণ বিশ্রাম নিতে বললেন। আমার অস্ত্রোপচারের পর থেকে আমি ভারতে সফল ফেসলিফ্ট সার্জারির পরে প্রায় 90 দিনের কিছু সময় অবসর থাকার পরে অনেক অ্যাসাইনমেন্ট করেছি। আমার হাসি আমার সম্পদ হয়ে উঠেছে এবং বিভিন্ন বিজ্ঞাপন ছবিতে হাইলাইট হয়েছে। এটি ছিল ডঃ অজয়া কাশ্যপ এবং তার দলের দ্বারা ভারতে ফেস-লিফ্ট সার্জারির নিবেদন এবং দক্ষতা যে আমি যা করতে চাই তা করতে আমি আরও বেশি পেয়েছি।


ভারতে আপনার কসমেটিক সার্জারির পরিকল্পনা করা প্রসাধনী এবং স্থূলতা সার্জারি পরিষেবা ভারতে একটি খুব সহজ প্রক্রিয়া

কসমেটিক এবং স্থূলতা সার্জারি পরিষেবা ভারত বিশ্বের নেতৃস্থানীয় চিকিৎসা প্রদানকারী হিসাবে বিখ্যাত। বিশ্ব-মানের বিশেষায়িত হাসপাতালগুলির একটি বৃহৎ নেটওয়ার্ক এবং এটির সাথে সংযুক্ত বিশ্ব-মানের স্বাস্থ্যসেবা সুবিধাগুলির সাথে, কসমেটিক এবং স্থূলতা সার্জারি সার্ভিস ইন্ডিয়া একটি কার্যকর এবং কম খরচে প্রসাধনী চিকিৎসা পদ্ধতি পাওয়ার জন্য ডাক্তার বাছাই করার জন্য রোগীদের ব্যাপক পছন্দের প্রস্তাব দেয়। আমরা রোগী এবং ক্লায়েন্টদের প্রয়োজনীয়তা অনুযায়ী কাস্টম-তৈরি করা এবং কাস্টমাইজড প্রশাসনের গ্যারান্টি দিই।


ভারতে আপনার চিকিত্সার প্রতিটি ধাপে বিনামূল্যে মতামত, উদ্ধৃতি, মেডিকেল ভিসা আমন্ত্রণ এবং সহায়তা পান। আপনি এখানে মেডিকেল রিপোর্ট পাঠাতে পারেন: enquiry@cosmeticandobesitysurgeryhospitalindia.com অথবা আপনি আমাদের কল করতে পারেন: +91-9373055368

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...