Monday, July 18, 2022

ডাঃ অরবিন্দ কুলকার্নি স্কোলিওসিস চিকিত্সার সাথে মেরুদণ্ডের কাঠামোগত সমস্যাগুলি সঠিক করুন

ওভারভিউ

স্কোলিওসিস, মেরুদণ্ডের বক্রতার জন্য চিকিৎসা শব্দ, যা বর্তমানে এটি লক্ষ লক্ষ মানুষের উপর প্রভাব ফেলে, জনসংখ্যার প্রায় 2 থেকে 3%, সবচেয়ে সাধারণ প্রকারটি হল ইডিওপ্যাথিক স্কোলিওসিস, এবং এটি সাধারণত কিছু বয়সের মধ্যে ঘটে। 10 এবং 18 এর। স্কোলিওসিসের তীব্রতা এবং চিকিত্সার প্রয়োজনীয়তার সিদ্ধান্ত নেওয়া হয় যে মনোভাবের মাধ্যমে মেরুদণ্ড নিয়মিত সারিবদ্ধতার বাইরে থাকে। আজকাল, তবে, চিকিৎসার উন্নতি এবং নতুন কৌশলগুলি সুপারিশ করে যে স্কোলিওসিসের চিকিত্সা আগের তুলনায় অনেক কম কঠিন এবং আরও বেশি সাফল্য।


ডঃ অরবিন্দ কুলকার্নি স্কোলিওসিস ট্রিটমেন্ট ইন্ডিয়া


কেন ডাঃ অরবিন্দ কুলকার্নি স্কোলিওসিস চিকিত্সা বেছে নিন?

এক দশকেরও বেশি আগে ডঃ অরবিন্দ কুলকার্নি স্কোলিওসিস চিকিত্সা স্কোলিওসিসের সাথে মোকাবিলা করার জন্য "একটি ভাল উপায়" আবিষ্কার করার জন্য একটি যাত্রা শুরু করেছিলেন, এমন একটি উপায় যা পরিস্থিতি নিজেই চিকিত্সার জন্য লক্ষ্য করে, মেরুদন্ডের ব্যাধিতে আক্রান্তদের যত্ন দ্রুত মেনে চলে। শেষ দশক। ডঃ অরবিন্দ কুলকার্নি স্কোলিওসিস চিকিত্সা স্কোলিওসিস এবং মেরুদণ্ডের বিকৃতি যত্নের একজন আন্তর্জাতিকভাবে পরিচিত নেতা যিনি তার গবেষণা এবং ক্ষেত্রে অবদানের স্বীকৃতিস্বরূপ বেশ কয়েকটি পুরস্কার অর্জন করেছেন। রোগীদের এবং তাদের পরিবারের প্রতি তার দৃষ্টিভঙ্গি একটি সামগ্রিক যেখানে রোগীর জীবনযাত্রার মান সিদ্ধান্ত গ্রহণের অগ্রভাগে থাকে। তিনি সর্বোচ্চ স্তরের নিরাপত্তা সহ প্রতিটি রোগীর জন্য সর্বোত্তম সম্ভাব্য ফলাফল পাওয়ার চেষ্টা করেন। ডাঃ অরবিন্দ কুলকার্নি স্কোলিওসিস চিকিত্সা রোগীদের তাদের অবস্থা কাটিয়ে উঠতে সাহায্য করার জন্য যথেষ্ট নির্ভরযোগ্য প্রমাণ ভিত্তিক সমাধান সরবরাহ করে।

ডঃ অরবিন্দ কুলকার্নি স্কোলিওসিস চিকিৎসায় সাফল্যের হার

ডঃ অরবিন্দ কুলকার্নি স্কোলিওসিস চিকিত্সা বুঝতে পারে যে এই ব্যথা আপনার জীবন মানের উপর শারীরিক এবং মানসিক টোল রয়েছে। তিনি প্রায় 75,000+ রোগীদের ঘাড় এবং পিঠের নীচের ব্যথা থেকে মুক্তি পেতে সাহায্য করেছেন এবং আমরা দেখতে পেয়েছি যে তারা যে বিশুদ্ধ আনন্দ অনুভব করেছে যখন তারা জানতে পেরেছে যে তাদের জীবন ক্রমাগত ব্যথার মাধ্যমে সীমাবদ্ধ নয়। তিনি আপনাকে সেই একই আনন্দ আবিষ্কার করতে সাহায্য করার আশা করেন।

তার সাথে অস্ত্রোপচারের পর, 80 এবং 95% রোগীর মধ্যে সম্পূর্ণ বা আংশিক চিকিত্সার অভিজ্ঞতা হয়। এমনকি প্রতিটি রোগীর বিভিন্ন জীবনধারা এবং আগ্রহের পরিসরের কারণে অস্ত্রোপচারের পুনরুদ্ধারের পরিপ্রেক্ষিতে কৃতিত্বের পরিমাণ নির্ণয় করা কঠিন, একটি ধ্রুবক 80-90 শতাংশ মেরুদণ্ডের অস্ত্রোপচার পদ্ধতির সাফল্যের হার পাওয়া গেছে। ডাঃ অরবিন্দ কুলকার্নি স্কোলিওসিস চিকিৎসা তাকে রোগীর সন্তুষ্টি স্কোর 96 এবং রোগীর সুপারিশ স্কোর 100 এর মধ্যে 97 অর্জন করেছে।

ডাঃ অরবিন্দ কুলকার্নি স্কোলিওসিস সার্জনের সাফল্যের গল্প

বাংলাদেশের ডাক্তার অরবিন্দ কুলকার্নির সাফল্যের গল্পের একজন রোগী আরাশি বাশারা তার ব্যক্তিগত অভিজ্ঞতা শেয়ার করেছেন, “আমার বয়স যখন 12 বছর তখন আমার স্কোলিওসিসের প্রথম লক্ষণ দেখা দিতে শুরু করে। যখন আমি 20 বছর বয়সী হলাম, আমি পরবর্তীতে একজন ডাক্তারের কাছে ফিরে যাই এবং আমার বক্ররেখা 120 টি স্তরে উন্নত হয়েছিল। একবার আমার বাবা-মা এবং আমি পদ্ধতিটি নিয়ে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম, আমার বাবা-মা সেরা স্কোলিওসিস সার্জন খুঁজে পেতে গুগলে একটি অনুসন্ধান করেছিলেন এবং আমার অনুসন্ধান আমাকে বারবার ডঃ অরবিন্দ কুলকার্নির সাফল্যের গল্প জানতে পেরেছিল, আমরা তার সাথে যোগাযোগ করেছি এবং করেছি। তার সাথে কথা বলে তিনি আমাকে বারবার আশ্বস্ত করেছিলেন যে আমি একজন অত্যন্ত দক্ষ সার্জনের হাতে ছিলাম এবং আমার হাসপাতালে থাকা এবং পুনরুদ্ধারের প্রতিটি অংশে তিনি আমার সাথে থাকবেন। আমি ডক্টর অরবিন্দ কুলকার্নির সাফল্যের গল্পকে তিনি আমার জন্য যা করেছেন তার জন্য যথেষ্ট ধন্যবাদ দিতে পারি না!

যোগাযোগ করুন ডাঃ অরবিন্দ কুলকার্নি বম্বে হাসপাতাল মুম্বাই

মেরুদণ্ড এবং নিউরো সার্জারি সার্ভিস ইন্ডিয়া হল ভারতের সবচেয়ে পছন্দের চিকিৎসা প্রদানকারী কোম্পানি। এটি ভারতের সবচেয়ে দ্রুত বর্ধনশীল কোম্পানিগুলির মধ্যে একটি যেখানে ডঃ অরবিন্দ কুলকার্নির স্কোলিওসিস চিকিত্সার সাথে অ্যাপয়েন্টমেন্টের সময় নির্ধারণের অনন্য পরিষেবা রয়েছে এবং এর পরে দুর্দান্ত ভারতের সেরা জায়গাগুলিতে লাভজনক ট্যুর প্ল্যান রয়েছে৷ আমাদের এজেন্ডা হল সবচেয়ে শক্তিশালী বন্ধন তৈরি করা যা নিশ্চিত করে সুস্থতা এবং স্বাস্থ্যকর জীবনকে বিশ্বের সকল বয়সের মানুষের মধ্যে কাটানো। এই কারণেই মেরুদণ্ড এবং নিউরোসার্জারি পরিষেবা ভারত ভারতে আপনার স্কোলিওসিস চিকিত্সার পুরো প্রক্রিয়া জুড়ে আপনাকে সাহায্য করবে, যতক্ষণ না আপনি নিরাপদে বাড়ি ফিরে আসেন।

ডঃ অরবিন্দ কুলকার্নির সাথে অ্যাপয়েন্টমেন্টের জন্য ইমেল করুন: dr.arvindkulkarni@neurospinehospital.com অথবা কল করুন বা হোয়াটসঅ্যাপ করুন: +91-9096436224

সম্পর্কিত নিবন্ধ: ডাঃ অরবিন্দ কুলকার্নি স্কোলিওসিস সার্জন মেরুদণ্ডের বিশেষ যত্ন নিচ্ছেন

No comments:

Post a Comment

যত্নের একটি নতুন যুগ: ভারতে সাইবার নাইফ ক্যান্সারের চিকিৎসার খরচ

সংক্ষিপ্ত বিবরণ: সাইবারনাইফ  সিস্টেম ক্যান্সার এবং নন-ক্যান্সারস টিউমার, সেইসাথে রেডিয়েশন থেরাপির প্রয়োজন এমন অন্যান্য অবস্থার জন্য একটি অ...