Friday, June 5, 2020

ভারতে স্লিভ গ্যাস্ট্রাক্টমি হ'ল একটি ব্র্যান্ড নিউ আপনার কাছে দ্রুততম, নিরাপদ, সবচেয়ে ছোট রুট You

হাতা গ্যাস্টারটমি কী?

স্লিভ গ্যাস্টারটমি, যা গ্যাস্ট্রিক হাতা শল্য চিকিত্সা হিসাবেও পরিচিত, হ্রাস ঝুঁকির সাথে ওজন হ্রাসের একটি সাধারণ এবং সফল পদ্ধতি। এটি একটি ল্যাপারোস্কোপিক প্রক্রিয়া যার জন্য হাসপাতালে ভর্তির মাত্র ১-২ দিনের প্রয়োজন হয় এবং রোগীরা শল্যচিকিত্সার পদ্ধতির এক মাসের মধ্যে তাদের স্বাভাবিক জীবনযাত্রার ক্রিয়াকলাপ পুনরায় শুরু করতে পারেন। প্রক্রিয়াটি খাদ্য গ্রহণের পরিমাণকে সীমিত করে দেয়, তীব্রভাবে পেটের আকার হ্রাস করে। গ্যাস্ট্রিক হাতা শল্য চিকিত্সার পরে কোনও রোগী শল্য চিকিত্সার আগে তার বা তার খাওয়ার পরিমাণের মাত্র 1/10 খাওয়াতে সক্ষম হতে পারে।

হাতা গ্যাস্টারটমির পরামর্শ দেওয়া হয় কখন?

এই পদ্ধতিটি সাধারণত অস্ত্রোপচারের ওজন হ্রাস করার জন্য মঞ্চস্থ পদ্ধতির অংশ হিসাবে ব্যবহৃত হয়। অত্যন্ত উচ্চ বডি মাস ইনডেক্স (বিএমআই) আক্রান্ত রোগী বা হার্ট বা ফুসফুসের সমস্যার কারণে অ্যানাস্থেসিয়া বা বৃহত্তর পদ্ধতির জন্য ঝুঁকির মধ্যে থাকা এই স্টেজ পদ্ধতিটি থেকে উপকৃত হতে পারেন। অন্যান্য রোগীর ক্ষেত্রে এই জ্ঞাত ঝুঁকির কারণগুলির কারণে অস্ত্রোপচার চিকিত্সার আগে একটি দ্বি-পর্যায়ে কৌশল নিয়ে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। কখনও কখনও, অপারেশন চলাকালীন এই হাতা গ্যাস্টারটমির (গ্যাস্ট্রিক বাইপাসের অগ্রাধিকার হিসাবে) সিদ্ধান্ত নেওয়া হয়। এই পছন্দটিকে অন্তঃস্থায়ী করার কারণের মধ্যে রয়েছে একটি বৃহত লিভার বা বিস্তৃত দাগযুক্ত টিস্যু যা গ্যাস্ট্রিক বাইপাস প্রক্রিয়াটিকে দীর্ঘতর বা অনিরাপদ করে তুলবে।

হাতা গ্যাস্টারটমি অস্ত্রোপচারের জন্য সেরা হাসপাতাল

স্লিভ গ্যাস্ট্রিটমি সার্জারির জন্য সেরা হাসপাতালগুলি উন্নত প্রযুক্তি মেশিন এবং বিশ্বমানের সুবিধাসমূহ দ্বারা সজ্জিত যা রোগীদের উন্নত চিকিত্সা এবং দ্রুত পুনরুদ্ধার করতে সহায়তা করে। সর্বাধিক মানের চিকিত্সা মান দক্ষ অভিজ্ঞ পেশাদার পেশাদার এবং সাশ্রয়ী মূল্যের ব্যয় উচ্চতর সাফল্যের হার অর্জন করে ভারতকে আরও ভাল ফলাফল অর্জনে সহায়তা করেছে। স্লিভ গ্যাস্ট্রিটমি সার্জারির জন্য সেরা হাসপাতাল ভারতে 500+ এরও বেশি স্বীকৃত স্বাস্থ্যসেবা সরবরাহকারী (এনএবিএইচ এবং জেসিআই) রয়েছে এবং বিশ্ব মানের প্রযুক্তি ব্যবহার করে। ভারতে আসা চিকিত্সক ভ্রমণকারীরা যত্নের মানের সাথে কোনও আপস না করে একই চিকিত্সা অর্জন করতে উন্নত দেশগুলিতে ব্যয় করতে যে পরিমাণ ব্যয় করেছেন তার 50% পর্যন্ত বাঁচাতে পারবেন। স্লিভ গ্যাস্টারটমি সার্জারি ইন্ডিয়ার জন্য সেরা হাসপাতাল আপনাকে ভারতে আপনার ওজন হ্রাসকারী সার্জিকাল অপারেশনের জন্য ক্লাস কেয়ার এবং পরিষেবাদিতে সেরা ছাড়া আর কিছুই অফার করার লক্ষ্যে নয়। হাসপাতালগুলি সমস্ত বড় জিআই, হেপাটো-বিলেয়ারি, অগ্ন্যাশয় এবং বেরিয়েট্রিক শল্য চিকিত্সার পদ্ধতিগুলি পরিচালনা করার জন্য সর্বাধিক আধুনিক এবং উন্নত সুবিধাসমূহ দ্বারা সজ্জিত।

ভারতে স্লিভ গ্যাস্টারটমি কতটা সাশ্রয়ী?

সাশ্রয়ী হাতা গ্যাস্ট্রাক্টমির মূল্য পরিশোধের ক্ষেত্রে দুর্দান্ত ওজন হ্রাস সমাধানের সন্ধানের জন্য ভারত অন্যতম কাঙ্ক্ষিত গন্তব্য। এটি দুটি মূল কারণের কারণে। প্রথমত, ভারতে স্লিভ গ্যাস্টারটমি অস্ত্রোপচারের ব্যয়টি বিশ্বের যে কোনও দেশের চেয়ে অনেক কম, এবং তারপরে এই দেশটি উচ্চ মানের মানের চিকিত্সা এবং দক্ষ ডাক্তারদের চব্বিশ ঘন্টা উপলব্ধি করে। ভারতে স্লিভ গ্যাস্টেরটমি স্থূলত্ব পরিচালনার একমাত্র ভিত্তিতে করা হয়। ভারতে গ্যাস্ট্রিক হাতা শল্য চিকিত্সার কম খরচে স্থূলত্বের কারণে যারা জীবনযাত্রার যথেষ্ট পরিমাণে হ্রাস পেয়েছে তাদের সহায়তা করে। ভারতে স্লিভ গ্যাস্টেরটমি মূল্য এবং শীর্ষ মানের চিকিত্সা পরিষেবাগুলি কেন ভারতে চিকিত্সা পর্যটকরা এই পদ্ধতিটি বহন করতে পছন্দ করে তার মধ্যে কেবল দুটি কারণ। এখনও অবধি, ভারতে স্লিভ গ্যাস্টারটমির শীর্ষস্থানীয় সার্জনরা এই কৌশলটি ভারতের অভ্যন্তরীণ এবং বিদেশ থেকে কয়েক শতাধিক রোগীর উপর চালিত করেছেন।

কসমেটিক এবং স্থূলত্বের শল্য চিকিত্সা হাসপাতাল ভারত কেন বেছে নিন?

কসমেটিক এবং স্থূলত্বের শল্যচিকিত্সার হাসপাতাল ভারত আপনাকে নিশ্চিত করে যে আপনি ওষুধ, তৃপ্তি এবং সাশ্রয়ী মূল্যের ব্যয়ে ভ্রমণ সহ নিরাময়ের দৃষ্টি দিয়ে সর্বোত্তম স্বাস্থ্যসেবা পান। কসমেটিক এবং স্থূলত্বের শল্য চিকিত্সা হাসপাতাল ভারত আপনাকে হাতা গ্যাস্ট্রিটমি শল্য চিকিত্সার জন্য সেরা হাসপাতালের সাথে সংযুক্ত করে যে ভারত কাটিয়া প্রান্ত প্রযুক্তি এবং অগ্রগতি সরঞ্জাম সহ রোগীদের চিকিত্সা করার জন্য খ্যাতিমান। তারা নির্ভরযোগ্য এবং সৎ চিকিৎসা সরবরাহকারী। আপনি কেবল পিছনে বসে স্বাচ্ছন্দ্য বোধ করেন যেহেতু তারা সমস্ত মৌলিক পরিষেবাদি মোকাবেলা করবে।

বিনামূল্যে অনলাইন পরামর্শ, আমাদের সাথে নির্দ্বিধায় যোগাযোগ করুন। আমাদের অভিজ্ঞ চিকিত্সক পরামর্শদাতারা আপনার প্রশ্নের উত্তর দিতে পেরে খুশি
আমাদের ইমেল করুন: enquiry@cosmeticandobesitysurgeryhhindindia.com বা আমাদের এখানে কল করুন: + 91-9373055368

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...