Thursday, August 9, 2018

ডাঃ রামদীপ রায় জিআই অস্ত্রোপচার বিশেষজ্ঞ ভারতে লিভারের স্বাস্থ্য রক্ষা এবং উন্নতি

সংক্ষিপ্ত বিবরণ:

লিভার ট্রান্সপ্ল্যান্ট একটি সুস্থ যকৃত সঙ্গে একটি রোগী যকৃত আপডেট অস্ত্রোপচার অপারেশন হয়। দানকৃত যকৃত সরাসরি একজন দাতা হতে পারে, যিনি সম্প্রতি মারা গেছেন এবং যকৃতের আঘাতের কোনও কারণ নেই। এই ধরনের দাতাকে একটি মৃত দাতা বলা হয়। কখনও কখনও একটি সুস্থ ব্যক্তির একটি রোগীর তার লিভার অংশ দান করা হবে। এই ধরনের দাতা একটি জীবিত দাতা বলা হয়।

ভারতে লিভারের রোগ নির্ণয়কালে ডাঃ রামদীপ রায় সান্ত্বনা ও যত্ন প্রদান করেন


বিশ্বজুড়ে লিভারের সর্বাধিক জীবাণু রোগের মধ্যে ভারতের রয়েছে। ড। রামদীপ রে ভারতে সেরা লিভার ট্রান্সপ্ল্যান্ট স্বাস্থ্যকেন্দ্রে জটিল ব্যাধিযুক্ত রোগীদের মূল্যায়ন ও পরিচর্যা করার জন্য ত্রাণ এবং বোঝার অধিকার রয়েছে, যাদের বয়স, বডি মাস ইনডেক্স বা রোগের তীব্রতা সহ অন্যান্য কারনে লিভারের রোপন জন্য সাধারণত বিবেচিত হয় না। আর্টেমিস গুড়গাঁওয়ে ড। রামদীপের শীর্ষ লিভার ট্রান্সপ্লান্ট সার্জন পুরো অঙ্গ ট্রান্সপ্ল্যান্ট এবং বিভক্ত লিভার ট্রান্সপ্ল্যান্টগুলি সম্পন্ন করে - অপ্রচলিত ও জীবন-রক্ষার বিকল্প যা আমাদের কেন্দ্র থেকে অন্যদের থেকে পৃথক করে। ডাঃ রামদীপ রায় আর্টেমিস হসপিটালের সেরা হেপাটোলজিস্ট, গুরগাঁও, ভারত এর নেতৃস্থানীয় ও সর্বাধিক অভিজ্ঞ সার্জন, প্রতি বছরে 100 লিভার ট্রান্সপ্ল্যান্টের বেশি কাজ করে। তিনি একটি কাউন্টি এর নেতৃস্থানীয় লিভার সার্জন এক হয়ে অনন্য অবস্থান হয়।

ডা। রামদীপ রায় তাঁর রোগীদের প্রতি গুরগাঁও অঙ্গরাজ্যের লিভার ট্রান্সপ্লান্ট সার্জন

গুরগাঁওয়ে ড। রামদীপ রায়ের লিভার ট্রান্সপ্ল্যান্টেশন সার্জনের ফোকাস রোগীদের পর্যাপ্ত চিকিৎসা ছাড়াই তার রোগীদের সর্বোত্তম যত্ন প্রদান করা। তিনি প্রজাপতির যত্ন, ট্রান্সপ্ল্যান্ট সার্জারি এবং শেষ পর্যায় লিভার রোগের সমস্ত দিকের বিশেষজ্ঞ। ডা। রামদীপ রে বিখ্যাত লিভার ট্রান্সপ্লান্ট সার্জন প্রাথমিক ও মাধ্যমিক লিভার ক্যান্সারের চিকিৎসায় অত্যন্ত দক্ষ। তিনি তাদের জীবন প্রসারিত করতে উন্নত ক্যান্সারের রোগীদের মধ্যে liver স্থানান্তর বিশেষজ্ঞ। ডা। রামদীপ রাওও প্রতিস্থাপনের আগে দাতা যুগকে উন্নত করার উপায়গুলি অধ্যয়ন করছেন।

যদি আপনার লিভারের রোগ থাকে এবং লিভার ট্রান্সপ্ল্যান্টমেন্টের জন্য আপনি একজন ভাল সার্জন খুঁজছেন, তাহলে আপনি একটি সুখ্যাত লিভার ট্রান্সপ্লান্ট বিশেষজ্ঞের সাথে কথা বলতে বিনামূল্যে ভরাতে পারেন, ডাঃ রমদীপ রায় লিভার ট্রান্সপ্লান্ট সার্জন আর্টেমিস গুরগাঁও

ডাঃ রামদীপ রায়ের দ্বারা চিকিত্সা করা ছাড়া কি কি

একবার রোগী ভারতে ডাঃ রমদীপ রে জিআই অস্ত্রোপচার বিশেষজ্ঞ হিসাবে উল্লেখ করা হলে, আপনি লিভার ট্রান্সপ্লান্ট্ট মূল্যায়ন প্রক্রিয়া মাধ্যমে যান। এটি সাধারণত দুই থেকে তিন দিনের বহিরাগত মূল্যায়ন মূল্যায়ন যেখানে রোগীদের ডাঃ রামদীপ রায়ের আর্টেমিস হসপিটালের গুরগাঁও এবং টিম এর লিভার ট্রান্সপ্লান্টেশন ডিরেক্টর দ্বারা দেখা যায়। মূল্যায়ন, যে পরিবর্তে প্রমিত, রোগীদের উপর ভিত্তি করে কাস্টমাইজ করা উচিত, তাদের অন্তর্নিহিত রোগ, এবং অন্যান্য চিকিৎসা সমস্যা। একবার রোগীর মূল্যায়ন করা হয়, তার পুরো কেস তার সাপ্তাহিক চিকিৎসা পর্যালোচনা বোর্ডের সামনে পেশ করা হয় যেখানে আপনার ক্ষেত্রে বিস্তারিতভাবে আলোচনা করা হয়। সর্বাধিক ক্ষেত্রে, রোগীদের প্রতিস্থাপনের জন্য উপযুক্ত বলে গণ্য করা হয়। বহুবিধ পরিস্থিতিতে বিভিন্ন বৈজ্ঞানিক বিষয় বা জটিলতা হতে পারে যা রোগীদেরকে ট্রান্সপ্লান্টেশনের জন্য তালিকাভুক্ত করা থেকে সীমাবদ্ধ করতে পারে। প্রতিস্থাপিত যকৃতের প্রত্যাখ্যান প্রতিরোধে রোগীদেরকে ওষুধ গ্রহণ করতে হবে। এই প্রতিষেধক দমিয়ে তাদের জীবনের বাকি নিতে হবে।

ভারতে অগ্রণী স্বাস্থ্যসেবা পরামর্শদাতা বেছে নেওয়া উপকারগুলি কি?

আমরা রোগীদের জন্য একটি স্বচ্ছ প্রক্রিয়া অনুসরণ করি এবং এজন্যই ভারতের অন্যান্য সকল চিকিত্সক সংস্থাগুলির উপর আমাদের স্পষ্ট প্রভাব রয়েছে। খরচ, সময় এবং কষ্টসাধ্য বাঁচানোর জন্য, এটি একটি বিদেশী রোগীর বা ঘরোয়া রোগীর জন্য অত্যাবশ্যক এটি চিকিৎসা পরিকল্পনা জন্য অগ্রিম আগমন। মানুষের সম্পূর্ণরূপে নিরবচ্ছিন্ন অভিজ্ঞতা অর্জন করার লক্ষ্যে, আমাদের বিশেষজ্ঞরা বিমানবন্দর থেকে হোটেল এবং পরিবহন ব্যবস্থা তৈরি এবং সেরা হাসপাতাল খুঁজে বের করার জন্য ব্যক্তিগতভাবে তাদের সাথে তর্ক করেন। আমরা ভারতের প্রধান হাসপাতাল, সার্জন এবং চিকিত্সকগণের সাথে সম্বন্ধযুক্ত, যা ক্লায়েন্টকে সাশ্রয়ী মূল্যের মূল্যের বিশ্ব স্বাস্থ্যসেবার সুবিধা পেতে সাহায্য করে। ভারতে বেশ কয়েকটি ঔষধ প্রদানকারী সংস্থা রয়েছে ... এর মধ্যে, অগ্রণী স্বাস্থ্যসেবা পরামর্শক ভারতে সেরা স্বাস্থ্যসেবা প্রদানকারী প্রদানকারী।

লিভার সার্জারির উপর আমাদের অফার 20% লাভ করুন। এখন একটি অ্যাপয়েন্টমেন্ট বুক!
আজকে আমাদেরকে + 91-9371136499 
এ কল করুন অথবা ইমেল পাঠান dr.ramdipray@forerunnershealthcare.com 
এবং আমরা তাড়াতাড়ি উত্তর দিতে পারব। 
ওয়েবসাইট দেখুন: www.forerunnershealthcare.com/dr-ramdip-ray-best-liver-transplant-surgeon-artemis-gurgaon.html

No comments:

Post a Comment

নীরবতার বাইরে: ভারতের অডিটরি কেয়ারে কক্লিয়ার ইমপ্লান্ট বিশেষজ্ঞদের দক্ষতা উন্মোচন করা

সংক্ষিপ্ত বিবরণ: কক্লিয়ার ইমপ্লান্ট হল এমন ডিভাইস যারা শ্রবণ যন্ত্র থেকে সামান্য বা কোন উপকার পান না তাদের জন্য শব্দ প্রদান করার জন্য ডিজাই...